1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দাউদকান্দিতে আইসিটি ও প্রোগ্রামিং কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার দেবীদ্বারে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী এখন ৮মাসের অন্তস্বত্বা, আইনের আশ্রয় নিলে হত্যার হুমকি

দাউদকান্দিতে আইসিটি ও প্রোগ্রামিং কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

আনিস খান, দাউদকান্দি :
  • Update Time : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ৩২৯৫ Time View

কুমিল্লার দাউদকান্দিতে আইসিটি ও প্রোগ্রামিং কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে জেলা প্রশাসন কুমিল্লা’র উদ্যোগে এবং উপজেলা প্রশাসন দাউদকান্দি’র তত্ত্বাবধানে দাউদকান্দি আদর্শ পাইলট হাইস্কুলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জিয়াউর রহমান এবং প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন আহমেদ।
চতুর্থ শিল্প বিপ্লব মোকাবিলায় দক্ষ মানব সম্পদ গড়ে তোলার লক্ষ্যে এবং শিক্ষার্থীদের বিজ্ঞান শিক্ষায় উদ্বুদ্ধ করতে জেলা প্রশাসন কুমিল্লা কর্তৃক গৃহীত কার্যক্রম সমূহের অংশ হিসেবে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।
আজকের এ প্রতিযোগিতায় ১০টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে আসা প্রায় ৩ শতাধিক শিক্ষার্থী কুইজ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন। জেলা পর্যায়ে বিজয়ী প্রথম ৩ জনকে ১ টি করে ল্যাপটপ পুরস্কার হিসেবে দেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com