1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বন্ধুর বিয়েতে সয়াবিন তেল উপহার দেয়ার ছবি ভাইরাল! - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার দেবীদ্বারে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী এখন ৮মাসের অন্তস্বত্বা, আইনের আশ্রয় নিলে হত্যার হুমকি

বন্ধুর বিয়েতে সয়াবিন তেল উপহার দেয়ার ছবি ভাইরাল!

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ৭ মে, ২০২২
  • ৩৩৬৫ Time View

কুমিল্লায় একটি বিয়ের অনুষ্ঠানে বরকে তার বন্ধুরা উপহার দিয়েছেন পাঁচ লিটারের একটি সয়াবিন তেলের বোতল।

শনিবার দুপুরে কুমিল্লা সদরের জগন্নাথপুর ইউনিয়নের কটকবাজার এলাকার বাসিন্দা শরিফুল ইসলামের বিয়েতে এমন উপহার দেন তার বন্ধুরা।

এ ঘটনার কয়েকটি ছবি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে।
বরের বন্ধু আমিনুল ইসলাম সজীব সাংবাদিকদের বলেন, শরিফুলের বিয়ে হয়েছে এক মাস আগে। তখন কোনো আনুষ্ঠানিকতা হয়নি৷ শনিবার বর-কনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে দুই পরিবার।

“আমাদের বন্ধুদেরও দাওয়াত করে শরিফুল। আমরা ভাবছিলাম উপহার হিসেবে কী নেওয়া যায় বিয়েতে। এরপর আমাদের চিন্তা এলো তেলের এখন লাগাম ছাড়া দাম।

আমরা উপহারের দামে তেলের বোতল দেব। তাই আমরা এমন সিদ্ধান্ত নেই।

বর শরিফুল ইসলাম বলেন, “তেলের অতিরিক্ত দামের কারণে মধ্য ও নিম্নবিত্তরা দিশেহারা। কেউ এর প্রতিবাদও করতে পারছে না। বন্ধুদের এমন উপহারে আমি খুশি হয়েছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com