1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোনয়নপত্র জমা দিলেন দাউদকান্দি-তিতাস উপজেলা আসনে সুবিদ আলী ভূঁইয়া - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
Title :
তিতাসে দেলোয়ার হোসেন পলাশের শুভেচ্ছা বিনিময় ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছেনা চামড়াবাহী ট্রাক আওয়ামী লীগের পক্ষে কাজ করায়, সেচ্ছাসেবক লীগ নেতার আঙ্গুল কর্তন! দেবীদ্বারে ছবি তোলাকে কেন্দ্র করে দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় আহত-১০ ব্যাবসা প্রতিষ্ঠান ও মোটর সাইকেল ভাংচুর তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩

মনোনয়নপত্র জমা দিলেন দাউদকান্দি-তিতাস উপজেলা আসনে সুবিদ আলী ভূঁইয়া

আনিছুর রহমান খান :
  • Update Time : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৩২৬৫ Time View

কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া চতুর্থ বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে দলীয় মনোনয়ন জমা দিয়েছেন।

 

সোমবার (২০ নভেম্বর) বিকাল তিনটায় বঙ্গবন্ধু এভিনিউতে বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূইয়া এমপিকে সমর্থন জানিয়ে তার পক্ষে দাউদকান্দি উপজেলা আ.মীলীগ সভাপতি এডভোকেট আহসান হাবীব চৌধুরী লীল মিয়া, তিতাস উপজেলা আওয়ামীলীগ লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বীর মোঃ শওকত আলী,সাধারণ সম্পাদক মহসিন ভূইয়া, দাউদকান্দি ও তিতাস উপজেলা থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী, পারভেজ হোসেন সরকার, দাউদকান্দি-তিতাস উপজেলার ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন পত্রটি জমা দেন তিনি।

 

জমা শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন,বাংলাদেশ আওয়ামী লীগ একটি প্রাচীন ও বৃহত্তম দল। গণতান্ত্রিক প্রক্রিয়ায় দলীয় কার্যক্রম পরিচালনা করা হয়।

 

আওয়ামী লীগ সরকার যখনই রাষ্ট্রক্ষমতা এসেছে তখনই জনগণের কল্যাণে কাজ করে গেছে। যা অন্য কোনো দলীয় সরকারের দেখা যায়নি। শেখ হাসিনার নেতৃত্বে সরকার আবারো রাষ্ট্রীয় ক্ষমতা আসবে বলে জানান তিনি।

 

নবগঠিত কুমিল্লা-১ আসনের দাউদকান্দি ও তিতাস উপজেলার জণগণকে উদ্দেশ্য করে তিনি বলেন,আমি বাংলাদেশ আওয়ামী লীগের চতুর্থবারের মতো মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন করবো। সকলে শেখ হাসিনার উপর আস্থা রাখুন। শেখ হাসিনা আমাকে তিনবার সংসদ সদস্য হিসেবে মনোনীত করেছেন।

 

এবছর ও শেখ হাসিনা আমাকে চতুর্থবারের মতো মনোনীত করবেন। বক্তব্য শেষে তিনি দাউদকান্দি তিতাসের জনগণের কাছে আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট চান।

 

এসময় তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির,দাউদকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন,দাউদকান্দি পৌরসভা প্যানেল মেয়র ও উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি রকিব উদ্দিন রকিব, ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সী, গৌরীপুর ইউনিয়ন চেয়ারম্যান নোমান মিয়া সরকার, বিটেশ্বর ইউনিয়ন চেয়ারম্যান হুমায়ুন কবির ভূইয়া, মোহাম্মদপুর ইউনিয়ন চেয়ারম্যান দুলাল আহমেদ, মালীগাঁও ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাক আহমেদ, দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান মঈন উদ্দিন চৌধুরী, তিতাস উপজেলার বলরামপুর ইউনিয়ন চেয়ারম্যান নুরুন্নবী, কলাকান্দি ইউনিয়ন চেয়ারম্যান ইব্রাহীম সরকার, মজিদপুর ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরকার, সাতানী ইউনিয়ন চেয়ারম্যান শামসুল হক সরকার, জগতপুর ইউনিয়ন চেয়ারম্যান মজিবুর রহমান, নারান্দিয়া ইউনিয়ন চেয়ারম্যান আরিফুজ্জামান খোকাসহ কুমিল্লা-১আসনের দুই উপজেলার শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com