1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
Title :
“আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ

দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৩০৪৩ Time View

গতকাল রোববার রাতে দাউদকান্দি থানা পুলিশ একটি গোপন অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে। এই অভিযানে এসআই হারুনুর রশিদের নেতৃত্বে পুলিশ টিম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কানরাগামী রাস্তার ডান পাশে নির্জন জায়গায় অবস্থানরত ডাকাত দলের উপর হানা দেয়। ডাকাত দলের পুলিশের উপর আক্রমণের চেষ্টা করলে পুলিশ ২৫ রাউন্ড শর্টগানের কার্তুজ ফায়ার করে এবং পাঁচ ডাকাতকে অস্ত্রসহ আটক করে।

আটককৃত ডাকাতদের মধ্যে মকবুল হোসেন, এবাদুল @ ওবাইদুল, মোঃ আকাশ মুন্সি, সুজন @ আঃ হামিদ এবং মোঃ জামাল হোসেন @ কুদ্দুস অন্তর্ভুক্ত আছেন। তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের অস্ত্র উদ্ধার করা হয়েছে। ডাকাতরা মোহাম্মদপুর এলাকায় ডাকাতির উদ্দেশ্যে সমবেত হওয়ার কথা স্বীকার করেছে এবং তারা চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলার থানা এলাকায় একাধিক ডাকাতি করেছে বলে জানিয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com