1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দাউদকান্দিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ এমপির আশ্বাসে তুলে নিলো শিক্ষার্থীরা - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার

দাউদকান্দিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ এমপির আশ্বাসে তুলে নিলো শিক্ষার্থীরা

আনিছুর রহমান খান :
  • Update Time : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৩১০০ Time View

দাউদকান্দি স্থানীয় সংসদ সদস্য এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের আশ্বাসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির হাসানপুর মহাসড়ক থেকে অবরোধ তুলে নিয়েছে শিক্ষার্থীরা। এর আগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির হাসানপুর মহাসড়ক ফুটওভার ব্রীজের দাবীতে সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দাউদকান্দিতে দুপুর ২টায় হাসানপুর সরকারি কলেজের শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে। স্থানীয় সংসদ সদস্য এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর অবরোধের খবর পাওয়ার পর সঙ্গে সঙ্গে শিক্ষার্থীদের সাথে যোগাযোগ করে দ্রুত সময়ের মধ্যে শিক্ষার্থীদের দাবি পুরণের আশ্বাস দেন। এতো দ্রুত সময়ের মধ্যে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর সাড়া দেয়ায় উচ্ছাস প্রকাশ করেন শিক্ষার্থীরা। হাসানপুর মহাসড়ক ফুটওভার ব্রীজ নির্মানের আশ্বাস পেয়ে সঙ্গে সঙ্গে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

দাউদকান্দি-তিতাস আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের হাসানপুরে একটি ফুটওভার ব্রীজ নির্মাণ করার জন্য কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসীর দীর্ঘদিনের দাবী। ইতিমধ্যে ফুটওভার ব্রীজ নির্মানের বিষয়টি অফিসিয়াল প্রসেসিংয়ে রয়েছে। খুব শীঘ্রই টেন্ডার প্রক্রিয়ার মাধ্যমে ফুটওভার ব্রীজ নির্মাণ কাজ শুরু করা হবে।

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোঃ আরফাতুল আলম বলেন, সড়ক অবরোধের খবর পেয়ে তাৎক্ষণিক অবরোধকারী শিক্ষার্থীদের দাবীর বিষয়টি মুঠোফোনে এমপি ( ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর) মহোদয়কে অবগত করলে তিনি মুঠোফোনেই শিক্ষার্থীদের সাথে কথা বলে শীগ্রই ফুটওভার ব্রীজের কাজ শুরু করবেন বলে আশ্বস্ত করেন। পরে শিক্ষার্থীরা মহাসড়ক ছেড়ে ক্যাম্পাসে চলে যান।

অবরোধকারী শিক্ষার্থীরা জানায়, দীর্ঘ দিন যাবৎ হাসানপুর মহাসড়কে একটি ফুটওভার ব্রীজ করার দাবি ছিলো। কিন্তু বিগত সময় কেউ এই দাবির প্রতি নজর দেয়নি। বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর এই দাবি দ্রুত সময়ের মধ্যে পুরণের আশ্বাস দিয়েছেন।

এর আগে গত ৯ জানুয়ারী মহাসড়কের হাসানপুরে রাস্তা পারাপারের সময় দুর্ঘটনায় হাসানপুর শহীদ নজরুল ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী মীম আক্তার (১৭) নিহত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com