1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় মাহফিল বন্ধ করলো প্রশাসন, মুসল্লীদের ক্ষোভ - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার

কুমিল্লায় মাহফিল বন্ধ করলো প্রশাসন, মুসল্লীদের ক্ষোভ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩১০৮ Time View

কুমিল্লার দাউদকান্দিতে কবির উদ্দিন আহমেদের (রহ:) ৬২তম ইছালে সওয়াবের মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) মুসল্লীদের ক্ষোভ দেখা দেয়। এর আগে ১৯ ফেব্রুয়ারি রাতে প্রশাসন দশপাড়ার পীর খন্দকার কবির উদ্দিন আহমেদের ওই মাহফিল বন্ধ করে।

জানা যায়, প্রায় একমাস ধরে আয়োজন করা অনুষ্ঠানটি বন্ধ করে দেয়ায় আয়োজক কমিটির লোকজন হতাশা প্রকাশ করে।মাহফিলের বিশেষ অতিথি সাবেক চেয়ারম্যান মো: মাসুদ আলম বলেন, মাহফিলটি হটাৎ বন্ধ করে দেয়ায় দূর দূরান্ত থেকে আসা মুরিদ ও ভক্ত শুভাকাঙ্ক্ষী হতাশ হয়েছে।

এই বিষয়ে দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো: আরাফাতুল আলমের সাথে কথা হলে তিনি বলেন, জেলা প্রশাসক মহোদয়ের অনুমতি নেয়া হয়নি তাই এই অনুষ্ঠান করা যাবে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com