1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
আরিফ মেঘলার সম্পর্কের শেষ কোথায়? - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

আরিফ মেঘলার সম্পর্কের শেষ কোথায়?

সুজন মজুমদার :
  • Update Time : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৩২৪৫ Time View

কুমিল্লা জেলার লালমাই উপজেলার ভূলইন উত্তর ইউনিয়নের উত্তর কৃষ্ণপুর (বেতুয়া) গ্রামের খোরশেদ আলমের ছেলে আরিফকে বিয়ে করার দাবিতে গত ১৬ জুলাই (রবিবার) সকালে প্রেমিকা মেঘলা আক্তার নামক এক তরুনী অবস্থান করে। কিন্তু মেঘলা আক্তারের উপস্থিতি টের পেয়ে ঘরে থাকা প্রেমিক আরিফ হোসেন পালিয়ে যায়।

দীর্ঘ সময় দরে অপেক্ষা করলে বিষয়টি স্থানীয় লোকজন গনমাধ্যমকর্মীদের খবর দেয় পরে ঘটনার বিষয়ে সরাসরি লাইভ করেন স্থানীয় গনমাধ্যমকর্মীরা পরোক্ষণে প্রেমিক আরিফ হোসেনের বড় ভাই নিজে ঘরের ভিতর থেকে ৯৯৯ কল করে ভুয়া অভিযোগ দায়ের করে যার কারনে ভূশ্চি ফাঁড়ির এস আই রেদওয়ান নিজে বিষয়টি সম্পর্কে অভিযোগকারীকে নানান কথা শুনিয়ে গিয়েছিলেন।

এছাড়াও বিষয়টি নিয়ে দীর্ঘদিন যাবৎ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল, প্রেমিক আরিফুর রহমানের বড় ভাই ফারুক হোসেন, হাসান (আহসান), ভুক্তভোগী মেঘলা আক্তারের সাথে সমঝোতার চেষ্টা করে আসছেন।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, সবার চেষ্টা ব্যর্থ হলে অভিযুক্ত আরিফের মামা পাশ্ববর্তী উপজেলা সদর দক্ষিণের বাসিন্দা মোহাম্মদ শাহজাহান বারবার ক্ষতিপূরণ দেওয়ার কথা বলে চেষ্টা করেও ভুক্তভোগী মেঘলা আক্তারের বিয়ের সিদ্ধান্তে অনড় থাকায় সমাধানে পৌঁছতা পারেননি।

বিশেষ সূত্রে জানা যায়, অভিযুক্ত আরিফুর রহমান উত্তর কৃষ্ণপুর গ্রামের খোরশেদ আলমের পুত্র সৌদি আরব থাকা অবস্থায় ৪ বছর পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয়। ভুক্তভোগী ঢাকা জেলার দোহার উপজেলার মেঘলা আক্তারের সাথে তারপর উভয়ের মধ্যে প্রেমের সম্পর্কে ঘনিষ্ঠ হলে মোবাইল ফোনে ভিডিও কলের মাধ্যমে বিয়েও হয়েছিল তাদের যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। এছাড়াও আরিফুর রহমান দেশে আসে মেঘলার সাথে দেখা সাক্ষাৎ ও একাধিক বার শারীরিক সম্পর্ক হয়েছে বলে জানা যায়।

প্রেমিকা মেঘলা আক্তারের সাথে আরিফুর রহমানের সম্পর্ক চলাকালীন সময়ে ছেলের ছোট ভাই শরীফ, ছোট বোন, বাবা মা এমনকি আত্মীয় স্বজনদের সাথে রীতিমত কথা বার্তা হতো বলে জানিয়েছেন মেঘলা।

নাম প্রকাশ না করার শর্তে একজন কৃষ্ণপুরের বাসিন্দা বলেন আপনাদের উচিত বিষয় টা স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবর অবহিত করে সুরাহা করা।

আরও একজন বলেন বর্তমানে আরিফুর রহমান সাথে কোন এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়ার সম্পর্ক চলছে এবং ঐ প্রবাসীর স্ত্রী থেকে আর্থিক সুবিধা নিচ্ছেন এই কারণে মেঘলা আক্তার কে বিয়ে করতে চাচ্ছেন না।

আরিফুর রহমান পিতা খোরশেদ আলম কে এ বিষয়ে জানতে চাইলে বলেন আমার সন্তান অপরাধ করেছে এটা সত্য এবং যাহা করেছে এটা অন্যায় এই বলে কান্না করতে থাকেন।

আরিফুর রহমানের মামা মোহাম্মদ শাহাজাহান বলেন আমার ভাগিনা যাহা করেছেন এটার জন্য আমি লজ্জিত এই বলে বিয়ে না করিয়ে ক্ষতিপূরণ দেওয়ার কথা বলেন।

এই বিষয় কথা বলার জন্য আরিফুর রহমান ফোন নাম্বারে বারবার কল করেও কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ভোক্তভোগী মেঘলা আক্তারের কাছে জানতে চাইলে বলেন আমি কুমিল্লা শহরে অবস্থান করছি অধিকার আদায়ের জন্য প্রয়োজনে বারবার আমার স্বামীর বাড়িতে যাব সর্বশেষ আইনের আশ্রয়ে যাবো।

লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হানিফ সরকার বলেন উভয় পক্ষের উচিত বিষয় টা সামাজিক ভাবে মিমাংসা করা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com