1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, অস্ত্রসহ যুবক আটক - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, অস্ত্রসহ যুবক আটক

মুহা. ফখরুদ্দীন ইমন :
  • Update Time : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৩৩৪৫ Time View

 কুমিল্লার চৌদ্দগ্রামে মুন্সীরহাট ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজ আলমকে হত্যার চেষ্টার ঘটনায় অস্ত্রসহ শাখাওয়াত হোসেন রিয়াজ (২১) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। রিয়াজ একই ইউনিয়নের বিষবাগ গ্রামের জাফর আহমেদের ছেলে।

এ ঘটনায় চেয়ারম্যান নিজে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। গতকাল সোমবার তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

এ বিষয়ে চেয়ারম্যান মাহফুজ আলম বলেন, ‘রিয়াজ এলাকার চিহ্নিত সন্ত্রাসী। গত রোববার দুপুরে সে মুন্সীরহাট বাজারে এক নারীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। ওই নারী ইউপি কার্যালয়ে এসে আমার কাছে নালিশ করলে আমি রিয়াজের বাবা জাফর আহমেদকে ডেকে এনে রিয়াজকে শাসানোর জন্য বলি। এতে সে ক্ষুব্ধ হয়ে দুপুর বেলায় আমার অনুপস্থিতে ইউপি কার্যালয়ে এসে ভাঙচুর চালায়। খবর পেয়ে কার্যালয়ে ছুটে গেলে সে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পায়। সোমবার ভোর রাতে রিয়াজ ও অজ্ঞাতনামা আরও ৩-৪ জন ব্যক্তি আমার বাড়ির ভেতরে প্রবেশ করলে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে। এ সময় সে কোমর থেকে পিস্তল বের করে আমাকে গুলি করে হত্যার চেষ্টা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে স্থানীয়রা অস্ত্রসহ রিয়াজকে পুলিশের কাছে সোপর্দ করে।’

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রিয়াজকে পুলিশ হেফাজতে নেয়। এ সময় ৫ রাউন্ড গুলি ও একটি বিদেশি পিস্তল জব্দ করা হয়। চেয়ারম্যানকে হত্যাচেষ্টার অভিযোগে রিয়াজকে প্রধান আসামী ও অজ্ঞাতনামা আরও ৩-৪ জনের বিরুদ্ধে তিনি বাদী হয়ে থানায় মামলা করেন’।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com