1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
উত্তপ্ত নাঙ্গলকোট আওয়ামী লীগ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

উত্তপ্ত নাঙ্গলকোট আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৩১৩৫ Time View

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের কমিটির দ্বন্দ্ব নিয়ে বর্তমান ও সাবেক দুই সাধারণ সম্পাদকের হুঁশিয়ারিমূলক পাল্টাপাল্টি বক্তব্যকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে উপজেলার রাজনীতি। চলছে মাঠ পর্যায়ের শক্তির খেলা। তাই জাতীয় প্রোগ্রামগুলোকে কেন্দ্র করে আলাদা কর্মসূচি পালন করেছে উভয় গ্রুপ। কেউ কাউকে একচুলও ছাড় দিতে রাজি নন তারা। এ নিয়ে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে বইছে আলোচনা-সমালোচনার ঝড়।

এদিকে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এভাবে চলতে থাকলে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হবে বলে আশঙ্কা করছেন দলীয় নেতারা। তাই তারা নির্বাচনের আগ মুহূর্তে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানান।
জানা গেছে, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপির দীর্ঘদিন এলাকার বাইরে থাকার কারণে এসব দ্বন্দ্বের সৃষ্টি হয়। তিনি এলাকায় এসে তৃণমূল পর্যায়ে খোঁজখবর নিয়ে নতুন একটি কমিটি গঠন করলে এ দ্বন্দ্বের অবসান ঘটবে বলে মনে করছেন দলীয় নেতাকর্মীরা।
খোঁজ নিয়ে যায় যায়, গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের ব্যানারে প্রোগ্রাম করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক আবু। অপরদিকে, উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের ব্যানারে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু ইউছুফ ভূইয়া অংশ নেন।
ওই অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে আবু বক্কর ছিদ্দিক আবু বলেন, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু রাজাকারের পুত্র। তার পিতা পিস কমিটির সভাপতি ছিলেন। জাতীয় পার্টি থেকে ১৯৯৭ সালে সামছুউদ্দিন কালুকে আমি আওয়ামী লীগে যোগদান করাই। আওয়ামী লীগের সব নেতা আমাকে তার বিষয়ে বাধা দিয়েছে। তাকে দলে না নেওয়ার জন্য। সবার বাধাকে উপেক্ষা করে আমি তাকে অনেক স্নেহ করেছি। কয়েকদিন আগে খবর পাঠিয়েছে সে আমার গাড়ি ভেঙে ফেলবে।
অপরদিকে, গত সোমবার বিকেলে ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচার কার্যকর করার দাবিতে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূইয়া বলেন, সম্মেলন করে জেলা কমিটির সদস্যদের মাধ্যমে সামছুুউদ্দিন কালু সভাপতি আর আমি সাধারণ সম্পাদকের দায়িত্ব পাই। কিন্তু তারা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপিকে ভুল বুঝিয়ে রাতের অন্ধকারে কমিটি নিয়ে আসে।
অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি বলেন, হানাহানি করা যাবে না। সবাইকে নিয়ে কমিটি গঠন করা হবে। ঐক্যবদ্ধভাবে আমরা রাজনীতি করব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com