1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
একধাক্কায় অনেকটাই সস্তা হল ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার Redmi Note 11 Pro+, এত কমে এই প্রথম - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
Title :
যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার দেবীদ্বারে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী এখন ৮মাসের অন্তস্বত্বা, আইনের আশ্রয় নিলে হত্যার হুমকি চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক

একধাক্কায় অনেকটাই সস্তা হল ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার Redmi Note 11 Pro+, এত কমে এই প্রথম

অনলাইন ডেস্ক :
  • Update Time : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৩১৪৭ Time View
Xiaomi Redmi Note 11 Pro Plus Price in Bangladesh

দাম কমানোর পাশাপাশি এই Redmi Note 11 Pro+ এর সাথে আরও অনেক আকর্ষণীয় অফারও দিচ্ছে সংস্থাটি। ক্রেতারা যদি এই ফোনটি কেনার জন্য এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করেন, তাহলে তারা ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন

আপনি যদি Xiaomi ব্র্যান্ডের বিশেষ ভক্ত হন এবং হালফিলে সংস্থার কোনো দুর্দান্ত স্মার্টফোন বেশ সস্তায় কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর। আসলে কোম্পানিটি সম্প্রতি তাদের জনপ্রিয় হ্যান্ডসেট Redmi Note 11 Pro+ -এর দাম কমিয়েছে। সংস্থার তরফে জানানো হয়েছে যে, ফোনটির ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ১,০০০ টাকা কমানো হয়েছে। সেইসাথে ডিভাইসটির ৮ জিবি র‌্যাম মডেলগুলিও ২,০০০ টাকা সস্তা হয়েছে বলে জানা গিয়েছে। আসুন Redmi Note 11 Pro+ -এর নতুন দাম জেনে নেওয়া যাক।

Redmi Note 11 Pro+ দাম কমার পর কত টাকা দিয়ে কিনতে হবে

মূল্য হ্রাসের পর রেডমি নোট ১১ প্রো+ -এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি এখন ইউজাররা ১৯,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন। অন্যদিকে, ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলটির দাম এখন ২০,৯৯৯ টাকা রাখা হয়েছে। আবার, যারা চলতি সময়ে রেডমি নোট ১১ প্রো+ -এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টটিকে পকেটস্থ করতে চাইছেন, তাদের এখন ২৪,৯৯৯ টাকার পরিবর্তে ২২,৯৯৯ টাকা খরচ করতে হবে।

ফোনটিতে আকর্ষণীয় ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারও দিচ্ছে Xiaomi

দাম কমানোর পাশাপাশি এই ফোনে আরও অনেক আকর্ষণীয় অফারও দিচ্ছে সংস্থাটি। ক্রেতারা যদি এই ফোনটি কেনার জন্য এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করেন, তাহলে তারা ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন। তদুপরি, হ্যান্ডসেটটিতে ১৬,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও দিচ্ছে শাওমি। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ।

Redmi Note 11 Pro+ -এর ফিচার এবং স্পেসিফিকেশন

Redmi Note 11 Pro+ ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার, সেলফির জন্য এই ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার দেখা মিলবে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য Redmi Note 11 Pro+ স্মার্টফোনে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com