1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
পোমকাড়ায় ‘আমরা এলাকাবাসী’ রিইউনিয়ন ও ইসলামী সংগীত প্রতিযোগিতা সম্পন্ন - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার

পোমকাড়ায় ‘আমরা এলাকাবাসী’ রিইউনিয়ন ও ইসলামী সংগীত প্রতিযোগিতা সম্পন্ন

বিশেষ প্রতিনিধি:
  • Update Time : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৩০৩২ Time View

সামাজিক সংহতি ও মানবিক উন্নয়নের প্রতীক হিসেবে পরিচিত ‘আমরা এলাকাবাসী’ ফেসবুক গ্রুপের রিইউনিয়ন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান গত ১২ এপ্রিল, শুক্রবার সকাল সাড়ে ৯টায় পোমকাড়া ছিদ্দিকুর রহমান এন্ড হাকিম উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে। এই অনুষ্ঠানে এলাকার সকল স্তরের মানুষ একত্রিত হয়ে সামাজিক বন্ধন আরও দৃঢ় করেছেন।

প্রধান শিক্ষক আলহাজ্ব মো. নুরুল ইসলামের সভাপতিত্বে এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপ সচিব মোহাম্মদ কামাল হোসেনের প্রধান অতিথি হিসেবে উপস্থিতিতে অনুষ্ঠানটি আরও মর্যাদাপূর্ণ হয়ে ওঠে। উপ সচিব মোহাম্মদ কামাল হোসেন তার বক্তব্যে এলাকার যুবকদের সামাজিক মাধ্যমে সক্রিয় ভূমিকা এবং সামাজিক কল্যাণে অবদান রাখার গুরুত্ব তুলে ধরেন।

‘আমরা এলাকাবাসী’ ফেসবুক প্ল্যাটফর্মের এডমিন ইমন ইমরান তার বক্তব্যে এলাকার উন্নয়নে গ্রুপের অবদানের কথা স্মরণ করেন। তিনি বলেন, “২০১৪ সাল থেকে আমাদের এই প্ল্যাটফর্ম এলাকার মানুষকে একত্রিত করে সামাজিক উন্নয়নের পথে অগ্রসর হয়েছে।” তিনি আরও বলেন, “করোনাকালীন সময়ে আমরা কৃষকের ধান কেটে দেয়া, খাদ্য সহায়তা, মসজিদে সহায়তা, শীতবস্ত্র বিতরণ, গাভী বিতরণ, নিম্নআয়ের মহিলাদেরকে ছাগল ও সেলাই মেশিন বিতরণের মতো কল্যাণমূলক কাজ করেছি।”

অনুষ্ঠানে গ্রীণ ভিউ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মিজানুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে ইসলামী সংগীত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেয়া হয়। এই অনুষ্ঠানের স্পন্সর ছিল কুমিল্লা গ্রীণ ভিউ গ্রুপ।

এই অনুষ্ঠান এলাকার মানুষের মধ্যে সামাজিক সংহতি ও মানবিক উন্নয়নের প্রতি আরও অনুপ্রেরণা যোগাবে বলে আশা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com