1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কমিটি প্রত্যাখ্যান করে সাবেক উপজেলা ছাত্রদল সভাপতি মাজাহারুল ইসলাম ছুফুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

কমিটি প্রত্যাখ্যান করে সাবেক উপজেলা ছাত্রদল সভাপতি মাজাহারুল ইসলাম ছুফুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৩০৬১ Time View

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভা নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে বৃহস্পতিবার বিকেলে পৌর সদরে বর্ণাঢ্য আনন্দ মিছিল করে যুবদল। নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল সরকারি কলেজ থেকে মিছিল শুরু করে আলট্রামর্ডাণ হাসপাতাল এলাকায় গিয়ে নেতাকর্মীরা সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, নবগঠিত উপজেলা যুবদল আহবায়ক মনিরুল ইসলাম। গত সোমবার কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল আহবায়ক আনোয়ারুল হক ও সদস্য সচিব ফরিদ উদ্দিন শিবলুর স্বাক্ষরে নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভা যুবদল আহবায়ক কমিটি প্রদান করা হয়। উপজেলা কমিটিতে নাঙ্গলকোট উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি মনিরুল ইসলামকে আহবায়ক ও উপজেলা ছাত্রদল সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান টিটুকে সদস্য সচিব করে ৫৬ সদস্যের কমিটি প্রদান করা হয়। পৌরসভা কমিটিতে পৌর যুবদল সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আফসার সজলকে আহবায়ক ও পৌরসভা যুবদল নেতা এনায়েত উল্লাহ কামালকে সদস্য সচিব করে ৩৩ সদস্যের কমিটি প্রদান করা হয়।

উপজেলা কমিটির যুগ্ম আহবায়করা হলেন; মোদাচ্ছের হোসেন লিটন, কলিম উল্লাহ, সাখাওয়াত হোসেন শাহিন, আব্দুল মমিন, সেলিম জাহাঙ্গীর মন্টু, জসিম উদ্দিন, শিহাব উদ্দিন খন্দকার, কাজী জসিম উদ্দিন, ইসমাঈল হোসেন মজুমদার, আলা উদ্দিন আল মাহমুদ কিরণ, কাজী ফয়সাল, এডভোকেট অহিদুল ইসলাম, হাবিবুল হক হাবিব, মনজুর আলম ও কমিটির অন্যান্যদের সদস্য করা হয়।

পৌরসভা কমিটির যুগ্ম আহবায়করা হলেন; মিজানুর রহমান টিপু, মনিরুজ্জামান মানিক, আলমগীর হোসেন, মহিন উদ্দিন, আব্দুল সাত্তার, ফারভেজ রানা, নাছির উদ্দিন পিন্টু, নেছার উদ্দিন বাবুল, বেলাল হোসেন মজুমদার, নুরুল ইসলাম সোহাগ, সাইফুল ইসলাম সবুজ, কামরুজ্জামান কামরুল, নূর আহম্মেদ ও কমিটির অন্যান্যদের সদস্য করা হয়।

অপর দিকে; কমিটি প্রত্যাখ্যান করে সাবেক উপজেলা ছাত্রদল সভাপতি মাজাহারুল ইসলাম ছুফুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে উপজেলা যুবদলের একাংশ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com