1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লার চার যুবকের উদ্যোগে সিলেট বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

কুমিল্লার চার যুবকের উদ্যোগে সিলেট বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি :
  • Update Time : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৩২৫১ Time View

গত ২৪সে জুন কুমিল্লা থেকে সিলেট গোয়াইনঘাট থানার রুস্তমপুর ইউনিয়নে বন্যাদুর্গত অসহায় মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করেন কুমিল্লার দেশি-প্রবাসি সর্বস্থরের জনগণের সহযোগিতায়

গত২৪জুন ২০২২, শুক্রবার কুমিল্লা সহ অনেক প্রবাসীদের সহযোগিতায় ত্রান সামগ্রী বিতরণ করা হয় সিলেটের পানি বন্দী মানুষের মাঝে।
যানাযায় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ধনাজর গ্রামের ইউসুফ মজুমদারের ছেলে মামুন মজুমদার , ইমন, জাকির, কালির বাজারে জুয়েল,ও আদর্শ সদর উপজেলার ৬নং জগন্নাথপুর ইউনিয়নের বারপাড়া গ্রামের মোঃ খলিলুর রহমানের ছেলে এম আর রানা নেতৃত্ব।

কুমিল্লা ও প্রবাসীদের সহযোগিতায় ত্রাণ বিতরণ কার্যক্রম করা হয় এসময় উপস্থিত ছিলেন ইমরান প্রমূখ। নেতৃবৃন্দ বন্যাদুর্গত গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের পানিবন্দি এলাকা পরিদর্শন করে বন্যাক্রান্ত মানুষের খোঁজ খবর নেন ও অসহায় ২৫০ শতাধিক মানুষের হাতে ত্রাণের প্যাকেট তুলে দেন। ত্রাণের প্যাকেজের মধ্যে রয়েছে,আধা কেজি মুড়ি, এক কেজি চিড়া,আধা কেজি গুর,এক কেজি আম,২লিটার পানি, এক প্যাকেট খাস্তা,চল্লিশ টাকা মূল্যের এক প্যাকেট রুটি,চল্লিশ টাকা মূল্যের পিচ কেক এক প্যাকেট, চার টা মোমবাতি, একটি করে তর্ছ গ্যাস লাইট সিস্টেম,নাপা দশ টি করে এক পাতা, চার প্যাকেট করে খাবার স্যালাইন।
আমরা আমাদের সাধ্যানুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। বিভিন্ন সামাজিক সংগঠন যদি এভাবে এগিয়ে আসে তাহলে অসহায় মানুষের চাহিদা কিছুটা হলেও পূরণ হবে। আমাদের যাহারা সহযোগীতা করেছেন

সিলেট ভয়াবহ বন্যায় বিপর্যস্থ সিলেটের প্রতিটি উপজেলায় বন্যাক্রান্ত অসহায় মানুষের হাহাকার চলছে। তাই এরকম দুর্যোগ মুহুর্তে সরকারের ত্রাণ তৎপরতার পাশাপাশি আমাদের সবাইকে সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। আমরা স্বাগতম জানাই যাহারা আমাদের সহযোগিতা করেছেন এবং তারা আগামীতেও এ ধরণের মানবকল্যাণমূলক কাজে এগিয়ে আসবে আমরা সেই চেষ্টা করি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com