1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লার তিতাসে নিচিচার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী ও স্মরণ সভা অনুষ্ঠিত - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

কুমিল্লার তিতাসে নিচিচার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী ও স্মরণ সভা অনুষ্ঠিত

হালিম সৈকত:
  • Update Time : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৩০৮০ Time View

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার তিতাসে নিচিচার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী
ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ আগস্ট শোকের মাসে তিতাস উপজেলা শাখার আয়োজনে নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা জেলার উদ্যোগে সংগঠনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী ও নওশাদ খান স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলার বাতাকান্দি বাজারে ডাঃ মাহবুবুর রহমান শ্যামলের ডেন্টাল কেয়ারে শনিবার বিকাল ৪.৩০ টায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নিচিচা তিতাস উপজেলা শাখার আহ্বায়ক মোঃ মাহবুবুর রহমান শ্যামল।
প্রধান অতিথির বক্তব্য রাখেন, নিচিচা কুমিল্লা জেলা শাখার সভাপতি মোঃ আলী আশরাফ খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নিচিচা কুমিল্লা জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক হালিম সৈকত ও সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন, মোঃ আলমগীর হোসেন, এস এ ডিউক ভূইয়া, বশির আহম্মেদ, মোহাম্মদ শাহজাহান মুন্সি, বাতাকান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য তোফায়েল সিকদার, মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের সহকারি শিক্ষক সেলিম মিয়া, ঐচারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আলাউদ্দিন মাষ্টার, গৌরীপুর বিলকিস মোশাররফ স্কুলের সহকারি শিক্ষক ওহিদ মাস্টার, ও ইমাম হোসেন।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, বাতাকান্দি বাস স্টেশন জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ রফিকুল ইসলাম।

সভায় সংগঠনের প্রতিষ্ঠা ও লক্ষ্য উদ্দেশ্য নিয়ে বক্তারা আলোচনা করেন। তারা বলেন, ২০১৮ সালের ১৫ আগস্ট ইঞ্জিনিয়ার মোঃ যুবরাজ খানের পুত্র সন্তান নওশাদ খান সু-চিকিৎসার অভাবে মৃত্যু বরণ করেন। আর এরপর থেকে যুবরাজ খান এই সংগঠন প্রতিষ্ঠা করেন। মূলত এই সংগঠন প্রতিষ্ঠা করা হয়, যেন দেশের কোন মানুষ সঠিক চিকিৎসার অভাবে মারা না যায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com