1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় জেলা ইজতেমা শুরু - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
Title :
গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা

কুমিল্লায় জেলা ইজতেমা শুরু

মোঃ আবদুল আউয়াল সরকার :
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৩১৬১ Time View

জেলা ভিত্তিক আঞ্চলিক ইজতেমা আয়োজনের অংশ হিসেবে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর ২০২২ খ্রিঃ) কুমিল্লাতে শুরু হয়েছে ৩ দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা। মহান আল্লাহর নৈকট্য লাভে আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয় এ ইজতেমা। আগামী শনিবার জোহরের নামাজের আগে আখেরি মোনাজাতের মধ্যমে শেষ হবে এ ইজতেমা।

কুমিল্লা জেলা সদরের অদুরে পালপাড়া ব্রিজের পূর্বপাশে এলাকার মারকাজ মসজিদ সংলগ্ন গৌমতী নদীর চড়ে এ ইজতেমার আয়োজন করা হয়েছে।

ইজতেমা মাঠে বিদ্যুৎ, পানি, অস্থায়ী টয়লেটের পর্যাপ্ত ব্যবস্থা করা হয়েছে। ইজতেমা ময়দানে আগত মুসল্লীদের রাত্রিযাপনের ব্যবস্থা করা হয়েছে।

জানা গেছে,দেশের বিভিন্ন জেলা থেকে আসা তাবলিগের মুরব্বিরা তিন দিনব্যাপী এ আঞ্চলিক ইজতেমায় গুরুত্বপুর্ণ ঈমানি বয়ান পেশ করবেন।

এদিকে ইজতেমাকে ঘিরে তাবলীগের নিজস্ব স্বেচ্ছাসেবকদের পাশাপাশি সার্বক্ষণিক নিরাপত্তার জন্য দুইটি পুলিশ বক্স বসানো হয়েছে। যারা ইজতেমায় আগতদের নিরাপত্তা নিশ্চিত করবে।

শৈত্যপ্রবাহ উপেক্ষা করে ইজতেমায় যোগ দিতে আসছেন জেলা উপজেলার মুসল্লিরা। মুসল্লির ঢল এখন গৌমতীর তীরে। শীত ও কনকনে হিমেল হাওয়াকে উপেক্ষা করেই মুসল্লিরা দলে দলে ভাগ হয়ে ইজতেমা ময়দানের তাদের স্ব-স্ব খিত্তার (ছাউনির নিচে মুসল্লিদের অবস্থানের জায়গা) দিকে আসছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com