1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় রাতের আধারে ১২লক্ষাধিক টাকার সরকারি গাছ কেটে বিক্রি! - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

কুমিল্লায় রাতের আধারে ১২লক্ষাধিক টাকার সরকারি গাছ কেটে বিক্রি!

মাহফুজ বাবু
  • Update Time : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৩১৪২ Time View

কুমিল্লার নাঙ্গলকোটে রাতের আধারে প্রায় ১২ লাখ টাকা মূল্যের সরকারি গাছ কর্তন ও বিক্রির অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে। উপজেলার পেরিয়া ইউনিয়নের আশারকোটা পশ্চিম পাড়া ডাক্তার জোবায়দা রহমান স্কুল এন্ড কলেজের দক্ষিণ পাশে রানীর পুকুরপাড় ও জিয়া পুকুরপাড়ে সোমবার রাতে ২০ থেকে ২৫টি সরকারি মূল্যবান একাশি গাছ কেঁটে বিক্রির এ অভিযোগ পাওয়া যায়।

জানা যায়, আশারকোটা গ্রামে ইউপি সদস্য মফিজ এর নেতৃত্বে সরকারি গাছ কেটে রাতের আধারে বিক্রির অভিযোগ উঠেছে। একই গ্রামের আব্দুল খালেকের ছেলে মোঃ আবু ও লুৎফর রহমানের ছেলে মোঃ হারুন এবং খোশারপাড় গ্রামের স’মিল ব্যবসায়ী মোঃ রুবেল স্থানীয় ইউপি সদস্য মফিজ এর নেতৃত্বে সরকারি ২০ থেকে ২৫টি গাছ সোমবার রাতের আঁধারে কেঁটে স’মিলে নিয়ে যায় বলে অভিযোগ স্থানীয়দের।

পেরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ হামিদের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, আমি এই বিষয়ে কিছুই জানি না। এবং এ ধরনের কোনো অনুমতিও দেইনি। আপনাদের মাধ্যমে জানতে পারলাম, এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

নাঙ্গলকোট উপজেলা বন কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি বা অফিস এ বিষয়ে কিছুই জানিনা। কোন অনুমতির কাগজ আমি পাইনি, বা দেয়াও হয়নি। উপজেলা নির্বাহী স্যারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নিচ্ছি।
এবিষয়ে উপজেলা নির্বাহি অফিসার লামইয়া সাইফুল জানান, আমার কাছে কোন লিখিত অনুমতি পত্র আসেনি বা আমরা কাউকে অনুমতি দেইনি। বিস্তারিত জেনে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com