1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
তিতাসে আরিয়ান হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

তিতাসে আরিয়ান হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন

হালিম সৈকত:
  • Update Time : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৩১২৩ Time View

কুমিল্লার তিতাস উপজেলার কলাকান্দি উত্তরপাড়ার
পেরুজল ইসলামিক টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী মোঃ আরিয়ান হোসেন সায়মন এর হত্যাকাণ্ডের প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ ২০ আগস্ট রবিবার স্কুল সংলগ্ন কুমিল্লা-হোমনা সড়কে স্কুলের পরিচালক, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক ও সুধীমহলসহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এই মানববন্ধনে স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়। তাদের একটাই দাবি আরিয়ানকে যারা নির্মমভাবে হত্যা করেছে, তাদেরকে গ্রেফতার করে ফাঁসিতে ঝুলানো হউক। এসময় আরিয়ানের মা-বাবা, আত্মীয় স্বজন ও তার সহপাঠীদের বুকফাটা কান্নায় আকাশ-বাতাস ভারি হয়ে উঠে।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা জেলার সভাপতি, কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান, দপ্তর সম্পাদক মোঃ তৈয়ব আলী, স্কুলের প্রধান শিক্ষক, মো: ওসমান গনি, স্কুলের এডমিন নূরুল আলম মাসুদ, হত্যাকান্ডের শিকার আরিয়ানের বাবা প্রবাসী আবুল কাশেম মাস্টার, আরিয়ানের বড় বোন কনিকা আক্তার, ছোট বোন রিত্তিকা আক্তার ও স্কুলের নবম শ্রেণির ছাত্রী নাদিয়া আক্তার প্রমূখ।
উল্লেখ্য যে, কলাকান্দি উত্তরপাড়া মাস্টার বাড়ির
প্রবাসী আবুল কাশেম মাস্টারের পুত্র আরিয়ান ১৬ আগস্ট স্কুল শেষ করে বাড়িতে যায়। পরে বিকেলে খেলতে গিয়ে সে আর ফিরে আসেনি। তাকে বহু খোঁজাখুঁজির পর ১৮ আগস্ট তিতাস থানায় একটি মামলা করে তার পরিবার।
গতকাল ১৯ আগস্ট সকাল ১১ টায় হাত-পা কাটা ও মুখে এ্যাসিড নিক্ষেপ অবস্থায় কলাকান্দি মধ্যপাড়া বজলুর রহমান বালুর মাঠ হতে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশ

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com