1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
তিতাসে ৭ কেজি গাঁজাসহ যুবক আটক - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

তিতাসে ৭ কেজি গাঁজাসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৩১৩০ Time View

কুমিল্লার তিতাস উপজেলায় ৭ কেজি গাঁজাসহ এক যুবককে আটক করেছে তিতাস থানা পুলিশ।
আটকৃত যুবক উপজেলার বড় গাজীপুর গ্রামের গাঁজা ব্যবসায়ী আব্দুল মোর্শেদ এর ছেলে মো.মোশাররফ হোসেন(৩৫)।

রবিবার বেলা এগারোটায় গোপন সংবাদের ভিত্তিতে আটককৃত মোশারফ এর নিজ ঘর থেকে গাঁজাসহ মোশারফকে আটক করে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়- মোশারফ ও তার বাবা মোর্শেদ দীর্ঘদিন ধরে গাঁজা ব্যবসা করে আসছে। তাদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে ৮/১০ টি করে মামলা রয়েছে। এলাকাবাসী আরও জানান পুলিশ বিভিন্ন সময় তাদেরকে গাঁজাসহ আটক করে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করলেও পরবর্তীতে জামিনে এসে পুনরায় গাঁজা বিক্রি শুরু করে।

তিতাস থানা উপপরিদর্শক (এস আই) মাজহারুল ইসলাম বলেন,গোপন সংবাদে ভিত্তিতে জানতে পারি গাজীপুর বাজার সংলগ্ন মোর্শেদ মিয়ার বাড়িতে গাঁজার চালান রদবদল হবে। তাৎক্ষণিক এস আই পুষন সাহাসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে গিয়ে মোর্শেদ মিয়া ছেলে মোশারফকে দুই কেজী গাঁজাসহ আটক করি। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে মোশারফ এর তত্ত্ব মতে তাদের বিল্ডিং এর সানশেডে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা আরও পাঁচ কেজি গাঁজা উদ্ধার করে এবং স্থানীয়দের উপস্থিতিতে মোট সাত কেজি গাঁজা জব্দ করে থানায় নিয়ে এসে মাদক নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করি এবং আজ সোমবার দুপুর  আদালতে প্রেরণ করেছি।

এছাড়াও আটককৃত মোশারফ এর নামে আরও ৬ টি মাদক মামলা রয়েছে এবং বাবা আব্দুল মোর্শেদ মিয়ার নামেও ১০ টি মাদক মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com