1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দুর্ঘটনা কবলিত কন্টিনারের সয়াবিন তেল নিয়ে জনতার কাড়াকাড়ি - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
Title :
“আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ

দুর্ঘটনা কবলিত কন্টিনারের সয়াবিন তেল নিয়ে জনতার কাড়াকাড়ি

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২৯ মে, ২০২২
  • ৩৩০১ Time View

কুমিল্লায় দূঘটনা কবলিত এক সয়াবিন তেলবাহী লরি থেকে গড়িয়ে পড়া সয়াবিন তেল লুট করে নিয়ে গেছে স্থানীয়রা। রবিবার (২৯ মে) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা এলাকায় এ দূঘটনা ঘটে। এদিকে মহাসড়কে সয়াবিন তেল পড়ে পিচ্ছিল হয়ে যাওয়ায় অন্তত ৭ জন মটোরসাইকেল আরোহী সড়কে পড়ে যায়। তাদের অনেকেই প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল পাঠানো হয়েছে।

স্থানীয় জুয়েল খন্দকার রাত সাড়ে ৮টায় জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলা অংশে এলে তেলবাহী একটি লরি থেকে তেল পড়তে থাকে। তেল পড়তে পড়তে আনুমানি ৬ থেকে ৭ কি. মি. এভাবে চলতে থাকে। কুরছাপ এলাকায় গিয়ে সম্ভবত লরির চালক জানতে পারেন কোন গাড়ির ধাক্কায় লরির পেছনের অংশ ফেটে তেল পড়ছে। তখন সেখানেই লরিটি দেখার জন্য দাঁড় করান। ততক্ষণে তেল পড়তে দেখা স্থানীয় শতাধিক লোকজন লরির পিছু নেয়। এবং গাড়ি থামার সাথে সাথে তারা গাড়ির ফেটে যাওয়া অংশে ঝাঁপিয়ে পড়েন। অনেকে তেল নিতে বালতি, বোল ও বোতল আনতে দেখা গেছে।

তিনি জানান, স্থানীয়দের মধ্যে অনেকে মহাসড়ক থেকে কাপড়, হাত ও বিভিন্নভাবে মুছে মুছে তেল সংগ্রহ করতে দেখা গেছে।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. মাসুদ আলম জানান, দুর্ঘটনা কবলিত লরি সরিয়ে মহাসড়কের পাশে রাখা হয়েছে। বিকল্প ব্যবস্থায় তেল সংরক্ষণের ব্যবস্থা করা হচ্ছে। তবে চালক ও হেল্পার সম্ভবত পালিয়ে গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com