1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবিদ্বারে জমি দখলের চেষ্টা : একই পরিবারের তিনজন আহত - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

দেবিদ্বারে জমি দখলের চেষ্টা : একই পরিবারের তিনজন আহত

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৩০১৮ Time View

কুমিল্লার দেবিদ্বার উপজেলার মাশিকাড়া ভূইয়া গাজী বাড়ী এলাকায় জমি দখলের চেষ্টা ও হামলার ঘটনায় একই পরিবারের তিনজন আহত হয়েছেন। গত সোমবার (১১-০৩-২৪) দুপুরে ফসলি জমিতে কাজ করার সময় দু-পক্ষের মধ্যে বাকবিতন্ডা থেকে সংঘর্ষ বাধে। এতে হোসনেয়ারা বেগম (৫৫), হারুনুর রশিদ (৬৫), ও আনিসুর রহমান (২৫) নামে তিনজন জখম হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

জখমী আনিসুর রহমান বাদী হয়ে দেবিদ্বার থানায় লিখিত এজাহার দায়ের করেন। সরেজমিনে গেলে জানা যায়, জমি সংক্রান্ত বিবাদের জেরে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলমান। সোমবার দুপুরে মাছ চাষের ফিসারীতে গেলে রমিজ মিয়া ও আবুল কালাম আজাদের নেতৃত্বে ১২-১৪ জন মিলে হামলা চালায়। এই হামলায় মাশিকাড়া গ্রামবাসী আতঙ্কিত ও জিম্মি অবস্থায় আছেন।

হামলার স্বীকার হোসনেয়ারা বেগম জানান, তাদের পরিবার দীর্ঘদিন ধরে জমির মালিক এবং চাষ করে আসছেন। জমির সকল দলিল তাদের কাছে রয়েছে। রমিজ মিয়া দীর্ঘদিন ধরে জমি নিয়ে পায়তারা করছেন এবং আবুল কালামের মাধ্যমে জোর পূর্বক দখলের চেষ্টা করছেন।

জমির মালিক হারুনুর রশিদ বলেন, রমিজ মিয়া সন্ত্রাসীদের আশ্রয় নিয়ে জমি দখলের চেষ্টা করছেন। তিনি প্রশাসনের কাছে বিচার চান। অন্যদিকে, রমিজ মিয়া দাবি করেন যে জায়গাটি তার বাবা তার স্ত্রী’র নামে দলিল করে দিয়েছেন এবং হামলার বিষয়ে তিনি অজ্ঞাত।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নয়ন মিয়া বলেন, অভিযোগ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com