1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবীদ্বারে চাটুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠান - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

দেবীদ্বারে চাটুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠান

মোঃ বিল্লাল হোসেন, দেবীদ্বার :
  • Update Time : সোমবার, ৬ জুন, ২০২২
  • ৩৫৩৮ Time View

কুমিল্লার দেবীদ্বারে চাটুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা মোসাঃ রোকেয়া আক্তার এর অবসর জনিত বিদায় সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ০৬ ই জুন দুপুরে ৮৫ নং চাটুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই বিদায় সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করেছেন রাজামেহার ইউনিয়নে সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের কর্মসূচীর মধ্যে ছিল পবিত্র কোরআন তিলাওয়াত,গিতা পাঠ, অতিথিদেরকে বরণ, বিদায়ী শিক্ষিকার উদ্দেশ্যে মানপত্র পাঠ, সম্মাননা স্মারক প্রদান এবং স্মৃতিচারণমূলক আলোচনা সভা।

রাজামেহার পূর্ববন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে,চাটুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবাগত প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন মোঃ কাউছার আহমেদ ভূঁইয়া সহকারী উপজেলা শিক্ষা অফিসার দেবীদ্বার, বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, রাজামেহার পশ্চিম পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদের।
অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন চাটুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মুহাম্মদ রফিকুল ইসলাম,বরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃধার ক্রান্তি রায়, সূর্যপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মহসিন হায়দার, গাংচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক লক্ষন চন্দ্র রায়, গাংটিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ ইসমাইল,চুলাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ আব্দুল আলিম মুন্সী,মোঃ মেহেদী হাসান মুন্সী,মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আবুল কালাম আজাদ, সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোসাঃ রোজিনা আক্তার,রাজামেহার পূর্ববন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম,মোসাঃ নুরুন্নাহার, রাজামেহার উওর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ আইয়ুব আলী,রাজামেহার পশ্চিম পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মোসাঃ সামসুন নাহার, ইউপি সদস্য মোঃ বাবুল সরকার,চাটুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ কাইয়ুম হোসেন, সাবেক সভাপতি মোঃ আফছার চৌধুরী মারফত, ইউপি সদস্য মোঃ বাবুল সরকার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, শিক্ষকদের পরিচয় সব সময়ই শিক্ষক থাকে। শিক্ষকরা সর্বক্ষেত্রেই শ্রদ্ধেয় থাকেন সবার কাছে। শিক্ষকরা নিজেদের কর্মদক্ষতা ও যোগ্যতা দিয়ে শিক্ষার্থীদের অন্ধকার থেকে বের করে আলোর পথে নিয়ে আসেন। যার ফলে আমরা পেয়ে থাকি সুন্দর জীবন। শিক্ষকরাই সকলের পথ প্রদর্শক। শিক্ষকদের কাছ থেকে শিক্ষা গ্রহণের ফলেই আমরা আজ যে যাঁর অবস্থানে আসতে পেরেছি, তা না হলে সম্ভব হতোনা।
প্রধান অতিথির বক্তব্যে দেবীদ্বার উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ কাউছার আহমেদ ভূঁইয়া বলেন, বিদায় শব্দটি অত্যান্ত বেদনা দায়ক। তবুও বিদায় নিতে হয়।শিক্ষকতা এক মহান পেশা। বিদায়ী প্রধান শিক্ষিকা ম্যাডাম শ্রেণিকক্ষে পাঠদানের পাশাপাশি বিদ্যালয় পরিচালনা পরিষদের শিক্ষক প্রতিনিধি ও বিভিন্ন প্রশাসনিক কাজের দায়িত্ব সুনাম ও দক্ষতার সাথে পালন করেছেন। তিনি আরও বলেন, চাটুলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানউন্নয়নে প্রধান শিক্ষিকা মোসাঃ রোকেয়া আক্তার ম্যাডামের অবদান চাটুলী গ্রামবাসী সব সময়ই শ্রদ্ধার সাথে স্মরণ করবেন। আমি মোসাঃ রোকেয়া আক্তার ম্যাডামের সুখী ও সুস্থ্য জীবন কামনা করি।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী মোঃ আইয়ুব আলী এবং গিতা পাঠ করেন লক্ষন চন্দ্র রায়। সভা শেষে বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায়ী প্রধান শিক্ষিকা মোসাঃ রোকেয়া আক্তার হাতে সম্মাননা ক্রেস্ট, মানপত্র ও উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com