1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবীদ্বারে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ৫শ দরিদ্র পরিবার পেল খাদ্য সামগ্রী - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

দেবীদ্বারে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ৫শ দরিদ্র পরিবার পেল খাদ্য সামগ্রী

মোঃ বিল্লাল হোসেন:
  • Update Time : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৩০২১ Time View

কুমিল্লার দেবীদ্বারে মাহে রমজানকে সামনে রেখে ৫শত হতদরিদ্র পরিবারের মাঝে চাউল, ডাল, বোট, আলু, তেল, চিনিসহ ২২ কেজীর খাদ্য সামগ্রী বিতরণ করেছে ‘বন্ধু উন্নয়ন সংস্থা’।

শনিবার সকাল ১১টায় সংস্থাটির দেবীদ্বারস্থ মোহাম্মদপুর ‘বন্ধু উন্নয়ন সংস্থা’র কার্যালয়ে জিএফবি গ্রুপ ও নিউ জার্সি বাংলাদেশী কমিউনিটির অর্থায়নে ১০ লাখ টাকার ওই খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
‘বন্ধু উন্নয়ন সংস্থা’র চেয়ারম্যান এমএ ওয়াদুদের সভাপতিত্বে এবং জামাল উদ্দিনের পরিচালনায় ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবীদ্বার থানার ওসি মো. নয়ন মিয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরকামতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম, মোহনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, সাবেক সমাজসেবা কর্মকর্তা আব্দুল কাইয়ুম সরকার, ‘বন্ধু উন্নয়ন সংস্থা’ চক্ষু অপারেশনের সমন্বয়ক রাজু আহম্মেদ ও মো. মোশাররফ হোসেন ভূইয়া প্রমূখ।
সংস্থার চেয়ারম্যান এমএ ওয়াদুদ জানান, ‘বন্ধু উন্নয়ন সংস্থা’ প্রতিষ্ঠার পর থেকে গত ২২ বছর ধরে বিভিন্ন দাতা সংস্থা ও ব্যক্তির অনুদানে কর্মসংস্থানে ঋণ বিতরণ ছাড়াও দরিদ্র অসহায় মানুষের উন্নয়নে পাশে আছে। প্রতিবছর ১১টি জেলার হাজার হাজার অসহায় ও দুস্থ্যদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী, কোরবানী ঈদে গরুর মাংস, গৃহহীনদের গৃহায়ন, শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ, শিক্ষা বৃত্তি প্রদান, শীতবস্ত্র ও খাদ্য সামগী প্রদান, বিনামূল্যে চিকিৎসা, ঔষধ প্রদানে সহায়তায় করে আসছে। বিভিন্ন সময়ে করোনা ও দূর্যোগ অবস্থায় সহযোগীতা ছাড়াও প্রায় ১১ হাজার অসহায় দরিদ্র এবং পুলিশ সদস্যদের চক্ষু চিকিৎসা এবং ছানি অপারেশনে অভ‚তপূর্ব অবদান রেখেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com