1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবীদ্বারে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

দেবীদ্বারে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ

মোঃ বিল্লাল হোসেন:
  • Update Time : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৩০২১ Time View

কুমিল্লার দেবীদ্বারে এক স্থানীয় সাংবাদিকের ওপর পূর্ব শত্রুতার জেরে হামলার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৯ মার্চ) দুপুরে উপজেলার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের পদ্মকোট গ্রামে মো. কবির হোসেন নামে ওই স্থানীয় সাংবাদিকের ওপর হামলা চালানো হয়। আহত ওই সাংবাদিকের বাড়ি উপজেলার উজানিকান্দি গ্রামে। এ ঘটনায় ওই সাংবাদিক মো. কবির হোসেন বাদী হয়ে একই ইউনিয়নের বল্লভপুর গ্রামের চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩-৪ জনসহ মোট ৭ জনকে আসামী করে ওই দিন দুপুরে দেবীদ্বার থানায় লিখিত অভিযোগ করেছেন।

সাংবাদিক মো. কবির হোসেন অনলাইন নিউজ পোর্টাল বাংলা বায়ান্ন নিউজের কুমিল্লা জেলা প্রতিনিধি হিসাবে কর্মরত রয়েছেন।

আহত ওই সাংবাদিক জানান, দেবীদ্বার উপজেলার বল্লভপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মো. নাসিম সরকার টুটুল (৩৪), মো. জালাল সরকারের ছেলে মো. সাজ্জাদ হোসেন (৩০), মো. তমিজ উদ্দিনের ছেলে মো. তানজীল সরকার (২৮), মৃত আবদুল গফুরের ছেলে মো. তমিজ উদ্দিন (৫৫) ও তাদের লোকজন বিভিন্ন সময়ে বিভিন্ন অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশের কারনে তারা আমার ওপর ক্ষিপ্ত ছিল। বেশ কিছুদিন ধরে তারা আমাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে আসছিল।

শনিবার দুপুরে ১২টার দিকে আমি স্থানীয় ইউনিয়ন পরিষদ অফিস থেকে বের হয়ে কাদেরের চায়ের দোকানের সামনের সড়কে আসামাত্রই মো. নাসিম সরকার টুটুল ও সাজ্জাদের নেতৃত্বে আমার ওপর অতর্কিত হামলা চালিয়ে আমাকে এলোপাতাড়ি কিল-ঘুসি ও লাথি মারতে শুরু করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে প্রাণে রক্ষা করে তারা আমাকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দেন। ওরা খুবই উচ্ছৃঙ্খল প্রকৃতির। বর্তমানে আমি জীবন নিয়ে নিরাপত্তাহীনতায় আছি।

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত সাজ্জাদের মুঠোফোন নম্বরে একাধিকবার যোগাযোগ করা হলেও ফোন রিসিভ না করায় তার কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নয়ন মিয়া বলেন, ‘ওই সাংবাদিকের ওপর হামলায় ঘটনায় সাথে সাথে আমি একজন অফিসারকে তদন্ত করতে বলেছি। এই বিষয়ে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com