1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
নগরীর চর্থার দেশীয় অস্ত্র এবং ফেন্সিডিলসহ আটক দুই - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

নগরীর চর্থার দেশীয় অস্ত্র এবং ফেন্সিডিলসহ আটক দুই

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৩২০১ Time View

কুমিল্লায় দেশীয় অস্ত্র এবং ২০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। শনিবার রাতে জেলার সদর দক্ষিণ মডেল থানার রাজেশপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। অভিযানে ১ টি চাপাতি, ২ টি রামদা ও ২০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ জেলার কোতয়ালী মডেল থানার দক্ষিণ চর্থা গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে মোঃ জয়নাল হোসেন (৩৬) এবং একই গ্রামের মৃত নুরুল হকের ছেলে মোঃ নাজমুল হক রাসেল (৪৩)। এসময় মাদক পরিবহণে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম।

তিনি জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত প্রাইভেটকার ব্যবহার করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com