1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
নাঙ্গলকোটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কনেকে জোরপূর্বক তুলে নেওয়ার অভিযোগ মিথ্যা - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

নাঙ্গলকোটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কনেকে জোরপূর্বক তুলে নেওয়ার অভিযোগ মিথ্যা

আব্দুর রহিম বাবলু,
  • Update Time : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১০৪ Time View

“স্বেচ্ছায় চলে গেলেন নিপা আক্তার”

নাঙ্গলকোটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের ৫নং ওয়ার্ড চাটিতলা দক্ষিণপাড়া গ্রামের প্রবাসী আব্দুল কাইয়ুমের মেয়ে দশম শ্রেণির ছাত্রী নিপা আক্তারকে (১৮) গায়ে হলুদের অনুষ্ঠান থেকে তুলে নেওয়ার অভিযোগ মিথ্যা। স্বেচ্ছায় চলে গেলেন নিপা আক্তার।

মেয়ের পিতার অভিযোগ– হলুদের অনুষ্ঠান থেকে তার মেয়েকে তুলে নিয়ে যান ছাত্রলীগ নেতা জুনায়েদ ও তার সঙ্গীরা। তবে বাবার এ অভিযোগ অস্বীকার করেছেন মেয়ে নিপা আক্তার বলেছেন আমাকে কেউ জোর করে নিয়ে যায়নি। আমি স্বেচ্ছায় জুনায়েদের সঙ্গে গিয়েছি।
মেয়ের আব্দুল কাইয়ুম বলেন, গত ২৪ আগস্ট কোট এফিডেভিটের মাধ্যমে বিয়ে হয় পার্শ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার কাঠনী পাড়া বরল্লা গ্রামের সাইদুল হকের পুত্র বদিউল আলমের সঙ্গে। বর ও কনে পক্ষের সিদ্ধান্ত অনুযায়ী শুক্রবার আনুষ্ঠানিকতার মাধ্যমে কনেকে শ্বশুরবাড়িতে নিয়ে যাওয়ার কথা। বৃহস্পতিবার রাতে কনের গায়ে হলুদের অনুষ্ঠানের প্রস্তুতি চলাকালে একই গ্রামের কামাল হোসেনের পুত্র ইউনিয়ন ছাত্রলীগ নেতা জুনায়েদ, আদ্রা উত্তর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মিলন মজুমদার, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ আকিল, ছাত্রলীগ নেতা মনসুর, জিসানের নেতৃত্বে প্রায় ৭০-৮০ জন মুখোশধারী সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর, স্বর্ণালংকার ও নগদ টাকা লুটপাট করে নিপা আক্তারকে টেনে হিঁচড়ে তুলে নিয়ে যায়। এ সময় তাদের হামলায় নিপা আক্তারের মা নয়ন বেগমসহ কয়েকজন আহত হয়। তাদের শোর চিৎকারে হামলাকারীদের ভয়ে কেউ এগিয়ে আসেনি। হামলাকারীরা চলে যাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় বলেও অভিযোগ করেন কাইয়ুম।

তবে বাবার অভিযোগের পেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওবার্তায় মেয়ে নিপা আক্তার বলেন, আমার আর জুনায়েদের সম্পর্ক দীর্ঘদিনের। বিষয়টি পরিবারের লোকজন জানার পর আমাদের যোগাযোগ বন্ধ করে দিয়ে আমাকে মারধর করে এবং আমাকে জোরপূর্বক অন্যত্র বিয়ে দিয়ে দেয়। আমি জুনায়েদকে আত্মহত্যার প্রলোভন দেখালে জুনায়েদ সামাজিকভাবে আমাকে বিয়ে করতে চাইলে আমার বাবা-মা রাজি হয়নি। পরে জুনায়েদকে বলার পর সে আমাকে নিয়ে যায় এবং আমি স্বেচ্ছায় তার সঙ্গে গিয়েছি। আমার পরিবারের স্বর্ণ, নগদ অর্থ, ইত্যাদি নেওয়ার অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

এ সময় জুনায়েদ ও তার পরিবার, বন্ধু-বান্ধবকে হয়রানি না করার জন্য বাবা-মা ও প্রশাসনের প্রতি অনুরোধ করেন নিপা নিপা আক্তার। তারা উভয়ে বিয়ে করে ভালো আছেন, এর মাঝে যদি তার পিতা-মাতা যদি কোন কিছু করে সুইসাইড করবেন বলেও জানান নিপা আক্তার।

নাঙ্গলকোট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, মেয়ের ভিডিওটি আমাদের নজরে এসেছে। আমরা বিষয়টি দেখছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com