1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
নাঙ্গলকোটে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

নাঙ্গলকোটে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

নাঙ্গলকোট প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৩১৭২ Time View

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের কিনারা গ্রামে শনিবার সকালে পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই রমজান আলীর ছুরির আঘাতে ছোট ভাই দেলোয়ার হোসেন (৩০) খুন হওয়া ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেনকে প্রথমে স্থানীয় পলাশ মেডিকেল হলে প্রাথমিক চিকিৎসার জন্য নেয়া হয়, তার অবস্থা আশংকাজনক হল তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক রমজান আলীকে গ্রেপ্তার করে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কিনারা গ্রামের বশির আহমদের পুত্র দেলোয়ার হোসেন পারিবারিক কলহের জেরে তার বড় ভাই রমজান আলী ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ী কুপিয়ে দেলোয়ার হোসেনকে হত্যা করা হয় বলে জানান নিহতের স্ত্রী পান্না বেগম ও ছোট বোন মনী আক্তার। শনিবার সকাল ১১টার রমজান আলীর সাথে দেলোয়ার হোসেনের কথা কাটাকাটির এক পর্যায়ে পরিবারের সকল সদস্যদের সামনে ধারালো ছুরি দিয়ে তাকে হত্যা করা হয়। নিহত দেলোয়ার হোসেন উপজেলার মন্নারা বাজারে স’মিলে কাজ করে জীবনজীবিকা নির্বাহ করতেন। তার দু’টি কন্যা সন্তান রয়েছে। তার স্ত্রী বর্তমান অন্তঃসত্ত্বা।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুক হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে ঘাটক রমজানকে গ্রেপ্তার করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com