1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
নাঙ্গলকোটে সড়ক বন্ধ রেখে ভবন নির্মাণ, প্রশাসন নিরব - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

নাঙ্গলকোটে সড়ক বন্ধ রেখে ভবন নির্মাণ, প্রশাসন নিরব

মোঃ আব্দুর রহিম বাবলু,নাঙ্গলকোট প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৩১০৬ Time View

কুমিল্লার নাঙ্গলকোট পৌরশহরের প্রাণকেন্দ্র উপজেলার জিরো পয়েন্ট লোটাস চত্বরে সড়ক বন্ধ করে ভবন নির্মাণ করার অভিযোগ উঠেছে।

নাঙ্গলকোট- চৌদ্দগ্রাম, নাঙ্গলকোট- লাকসাম, নাঙ্গলকোট- নাথেরপেটুয়া যাওয়ার একমাত্র চত্বরটি লোটাস চত্বর। শহরের মূল স্পর্ট হওয়ায় এখানে সর্বাবস্থায় জ্যাম লেগে থাকে। এমন একটি চত্বরের মূল সড়ক বন্ধ করে সড়কের উপর ইট, বালু, সিমেন্ট, ইত্যাদি রেখে পাশের একটি বভনের ছাদের কাজ করতে দেখা যায়। উপজেলা প্রশাসনকে জানিয়েও কোন ফায়দা হয় নি।

একাধিক গাড়ির ড্রাইভার বলেন, চত্বরে এভাবে সড়কে ইট, সিমেন্ট রেখে সড়ক বন্ধ করে রাখায় গাড়ি চালাতে খুবই অসুবিধা হচ্ছে। কখন দুর্ঘটনা ঘটে তা নিয়ে আতংক কাজ করে।

ভবনের মালিক পক্ষের কাছে সড়ক বন্ধের বিষয়ে জানতে চাইলে মালিক পক্ষ বলেন, পৌর মেয়র আব্দুল মালেক থেকে অনুমতি নিয়ে সড়ক টি বন্ধ করে কাজ করা হচ্ছে। অনুমতির লিখিত প্রমাণ দেখতে চাইলে তারা দেখাতে সক্ষম হয় নি।

পৌর মেয়র আব্দুল মালেক বলেন, অনুমতি তো পরের কথা এই বিষয়ে তিনি বোধগম্য নয়।
উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বলেন, তিনি কুমিল্লায় আছে। উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কে জানালে তিনি বিষয়টি পরিদর্শন করবেন।
উপজেলার সহকারী কমিশনার আশরাফুল কে জানালে, তিনি বলেন আমি বিষয়টি দেখবো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com