1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
নাঙ্গলকোট পৌরসদরের সড়ক নর্দমায় একাকার - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

নাঙ্গলকোট পৌরসদরের সড়ক নর্দমায় একাকার

মোঃ আব্দুর রহিম বাবলু :
  • Update Time : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১৪৩ Time View

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পৌর সদরের সাবেক ধান বাজার ও গরু বাজার সড়ক এখন নর্দমায় পরিণত হয়েছে।

জানা যায়, নাঙ্গলকোট পৌরসদরের সাবেক ধান বাজার ও গরু বাজার সড়ক দুই বছর আগে নাঙ্গলকোট পৌরসভার সরকারি বাজেটের প্রায় কোটি টাকা ব্যয়করে রড, সিমেন্ট, পাথর দিয়ে ঢালাই করা হয়েছিল। কিন্তু অপরিকল্পিতভাবে সড়কটি নির্মাণ করায় সামান্য বৃষ্টি হলেই অনেকদিন পর্যন্ত হাঁটু পানি জমে থাকে। কিন্তু নাঙ্গলকোট পৌরসভা কর্তৃপক্ষ এই সড়কটি থেকে পানি নিষ্কাশনের ব্যবস্থা না করে সড়কটির উপরে মাটি দিয়ে ভরাট করেন। বৃষ্টি হওয়ার ফলে এ সমস্ত মাটিগুলো কাদায় পরিণত হয়ে দীর্ঘদিন পানি জমে থাকায় সড়কের উপর ময়লা আবর্জনা জমে নর্দমায় পরিণত হয়েছে। তাই সাধারণ জনগণের দুর্ভোগ সৃষ্টি হয়েছে।

নাঙ্গলকোটের সাধারণ মানুষ এই সড়কটি থেকে মাটি সরিয়ে ড্রেন নির্মাণের মাধ্যমে পানি নিষ্কাশনের ব্যবস্থা করে চলাচলের উপযোগী করার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com