1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
নিখোঁজের দুইদিন পর মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

নিখোঁজের দুইদিন পর মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩০৯১ Time View

কুমিল্লার বরুড়া উপজেলা একটি পরিত্যক্ত বাড়ি থেকে নিখোঁজের দুইদিনের পর মাদ্রসা শিক্ষার্থী লাশ উদ্ধার করে পুলিশ। বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার ভবানীপুর ইউনিয়নের পোমতলা গ্রামের মোঃ ইব্রাহিম খলিল (৭) নামের এ মাদরাসার শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

নিহত ইব্রাহীমের গ্রামের বাড়ি বরুড়া পৌরসভার পাঠান পাড়া। সে দুবাই প্রবাসী মাসুদের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানা যায়, বুধবার সকালবেলা পরিত্যক্ত বাড়ির মালিক মকবুল হোসেন তার পরিত্যক্ত বাড়িতে গিয়ে দেখতে পান নতুন মাটি। নতুন মাটি দেখায় সেরাজুল হক নামের আরেকজন প্রতিবেশিকে ডেকে নতুন মাটি দেখায়। হালকা মাটি সরিয়ে দেখে একটি মৃত ব্যক্তির হাত দেখা যায়।

স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান মোঃ খলিলুর রহমানকে জানালে তিনি থানাকে অবহিত করে। তাৎক্ষণিক ভাবে অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন ঘটনা স্থলে গিয়ে মাটি সরিয়ে লাশটি উদ্ধার করে।

ঘটনার কথা শুনে বরুড়ার পাঠানপাড়া ইব্রাহিম খলিলের মা জেসমিন আক্তার ঘটনার স্থল পোমতলা পরিত্যক্ত বাড়িতে গিয়ে হাজির হয়। সনাক্ত করে মৃত লাশটি তার ছেলে ইব্রাহিম খলিলের। সে পাঠানোড়া আল কোরআন মাদরাসায় প্রথম শ্রেণীতে পড়ে।

উল্লেখ্য, ইব্রাহীম গত সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে হারিয়ে যায়। নিহত ইব্রাহিমের মা জেসমিন আক্তার ৫ সেপ্টেম্বর বরুড়া থানায় নিখোঁজ ডায়েরি করেন। গত তিনদিন ধরে হারানোর মাইকিং করেছে তার পরিবার। নিখোঁজের দুইদিন পর তার মরদেহ বরুড়া থানা পুলিশ উদ্ধার করে।

এ বিষয় বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফিরোজ হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। অচিরেই হত্যার মোটিভ উদঘাটনের চেষ্টা করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com