1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বরুড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা! লম্পট অনিক গ্রেপ্তার । - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

বরুড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা! লম্পট অনিক গ্রেপ্তার ।

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৩৩০৯ Time View

 

কুমিল্লার বরুড়ায় তৃতীয় শ্রেনীর এক শিশু শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে অনিক ইসলাম ইফতি (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে বরুড়া থানা পুলিশ।
বুধবার(১৬ মার্চ) বিকাল সোয়া ৪টায় লম্পট অনিকের নিজ বসত ঘরের দক্ষিণ পশ্চিম কোনের একটি কক্ষে ধর্ষণের চেষ্টা করে সে।
অভিযুক্ত লম্পট অনিক ইসলাম ইফতি কুমিল্লার বরুড়া উপজেলার ২নং ভবানীপুর ইউনিয়নের দরগানামা গ্রামের মৃত জামশেদ হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার বিকেলে তৃতীয় শ্রেনীর ঐ শিশুটিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ফুসলিয়ে অনিক তার নিজ বসত ঘরে দক্ষিণ-পশ্চিম পাশের একটি কক্ষে নিয়ে দরজা আটকে ধর্ষনের চেষ্টা করে। শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে। আহত শিশুটি বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। লম্পট অনিককে আটক করে পুলিশে খবর দিলে, পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।
মামলার তদন্ত কর্মকর্তা চন্দন ক্লান্তি দাস বলেন, এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে (সংশোধীত) জোর করে শিশু ধর্ষনের চেষ্টা ও শ্লীলতাহানির মামলা দায়ের হয়েছে। আসামী অনিককে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে”।
বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার সত্যতা নিশ্চিত করে জানান,”আসামী অনিককে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে, নারী নির্যাতন, ইভটিজিং, মাদক সহ সকল অপরাধ রোধে বরুড়া থানা পুলিশ সবসময় সজাগ রয়েছে”।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com