1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বার কাউন্সিল এডভোকেটশীপ পরীক্ষার প্রবেশপত্র অনলাইনে বিতরণ শুরু - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

বার কাউন্সিল এডভোকেটশীপ পরীক্ষার প্রবেশপত্র অনলাইনে বিতরণ শুরু

অনলাইন ডেস্ক :
  • Update Time : সোমবার, ৬ জুন, ২০২২
  • ৩৪৫৫ Time View

পূর্ব ঘোষণা অনুযায়ী চলতি মাসের ১৭ তারিখ আইনজীবী তালিকাভুক্তির প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। অনুষ্ঠিতব্য এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইতোমধ্যে অনলাইনে প্রবেশপত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

আজ সোমবার (৬ জুন) থেকে আসন্ন পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনলাইনে সংগ্রহ করা যাচ্ছে। আগামী ১৭ জুন অর্থাৎ পরীক্ষার দিন সকাল ১০টা পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

এর আগে গত ২ জুন বাংলাদেশ বার কাউন্সিল এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করে।

সংস্থার ভারপ্রাপ্ত সচিব মো. আফজাল-উর রহমানের সই করা বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আসন্ন এনরোলমেন্ট এমসিকিউ পরীক্ষা আগামী ১৭ জুন দুপুর ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই পরীক্ষার প্রবেশপত্র ৬ জুন (আজ) থেকে ১৭ জুন সকাল ১০টা পর্যন্ত অনলাইন (http://bar.teletalk.com.bd) অথবা সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (www.barcouncil.gov.bd) থেকে প্রার্থীদের নিজ নিজ ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে ডাউনলোড করতে হবে। প্রত্যেকের ডাউনলোডকৃত ছবিযুক্ত স্ব স্ব অ্যাডমিট কার্ড কালার প্রিন্ট করে নিতে হবে।

সফলভাবে যারা পরীক্ষার জন্য অনলাইন আবেদন সম্পন্ন করেছেন তাঁদের সুবিধার্থে প্রত্যেকের মোবাইল নম্বরে (যে নম্বর প্রার্থী নিজের কন্ট্যাক্ট নম্বর হিসেবে অনলাইন আবেদন ফরমে উল্লেখ করেছেন) ইউজার আইডি ও পাসওয়ার্ড ক্ষুদে বার্তার (SMS) মাধ্যমে পুনরায় প্রেরণ করা হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

এছাড়া রোল নাম্বার অনুযায়ী পরীক্ষাকেন্দ্রের তালিকা আগামী ১৬ জুন বার কাউন্সিলের ওয়েবসাইটে (www.barcouncil.gov.bd) প্রকাশ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com