1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বিডিপিএ কুমিল্লা জেলা কমিটির সভা অনুষ্ঠিত - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
Title :
“আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ

বিডিপিএ কুমিল্লা জেলা কমিটির সভা অনুষ্ঠিত

মোঃ আবদুল আউয়াল সরকার :
  • Update Time : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৩১১৪ Time View

হাসপাতালে ওষুধের সংরক্ষণ, গুণগত মান নিয়ন্ত্রণ, সঠিক ওষুধ নির্বাচন, ওষুধের যৌক্তিক ব্যবহার নিশ্চিতকরণ ও ওষুধ সেবন-পরবর্তী পর্যবেক্ষণ কার্যক্রমের জন্য ফার্মাসিস্টের ভূমিকাও অপরিহার্য।

বাংলাদেশ ডিপ্লোমা ফার্মাসিস্ট এসোসিয়েশন (বিডিপিএ) কেন্দ্রীয় কমিটির নির্বাচন উপলক্ষে সদস্য নবায়ন ও ভোটার অন্তর্ভুক্তি কর্মসূচির আয়োজন করেছে সংগঠনের কুমিল্লা জেলা শাখা।

মঙ্গলবার ১৭ জানুয়ারি ২০২৩ খ্রিঃ দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্টিনে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের কুমিল্লা শাখার সভাপতি মোঃ খাইরুল ইসলাম খাঁন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলার বেশির ভাগ ফার্মাসিস্টদের তালিকা হালনাগাদ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবঃ সালাম খন্দকার, সাধারণ সম্পাদক আব্দুর রব, সিনিয়র সহ সভাপতি এস এম জাহাঙ্গীর আলম, সহ সভাপতি মোঃ আবুল বাসার প্রমুখ।

সকল ফার্মাসিস্টের অন্তর্ভুক্তি শেষে আগামী সপ্তাহে নির্বাচন কমিশনে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় উম্মুক্ত আলোচনায় ঐক্যবদ্ধ সমৃদ্ধ বিডিপিএ গঠনের জন্য উৎসব মুখর পরিবেশ ও অংশ গ্রহণ মূলক নির্বাচন নিশ্চিতে দেশব্যাপি সবাই ভোটার হয়ে নিয়োগ সহ বিভিন্ন দাবি আদায়ে সচেষ্ট হওয়ার আহবান জানান।

এসময় বক্তারা বলেন, স্বাস্থ্যসেবা ছড়িয়ে দিতে এবং একটি পরিপূর্ণ স্বাস্থ্যব্যবস্থা নিশ্চিত করতে ফার্মাসিস্টদের মূল্যায়ন করতে হবে। তাদের জ্ঞান, শিক্ষা ও দক্ষতা এ দেশের ওষুধশিল্প খাতকে যেমন উন্নতির শীর্ষে নিয়ে যাবে, তেমনি স্বাস্থ্যসেবা সর্বব্যাপী ছড়িয়ে দেয়া সম্ভব হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com