1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
"বিডি ক্লিন" প্রথম ইভেন্ট-এর কার্যক্রম - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন
Title :
সাক্ষীর জেরে নির্দোষী কারাগারে : জনমনে ক্ষোভ কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার

“বিডি ক্লিন” প্রথম ইভেন্ট-এর কার্যক্রম

আনিসুর রহমান খান :
  • Update Time : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৩৩১৬ Time View

দাউদকান্দিতে ‘বিডি ক্লিন’র প্রথম ইভেন্টের কার্যক্রম পালন করা হয়, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-গৌরীপুর হাসপাতালে।
১৯ আগস্ট শুক্রবার বিকালে (বিশ্ব মানবিকতা দিবস উপলক্ষ্যে) হাসপাতাল আঙ্গিনায় ছুটে আসেন বিডি ক্লিনের বন্ধুরা পূর্ব নির্ধারিত কর্মসূচি পালন করার জন্য।

এসময় হাসপাতালের আশপাশ পরিস্কার-পরিচ্ছন্নতা
অভিযান শুরুর প্রাক্কালে বিডি ক্লিন চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক সাহাদাত হোসেন কায়েস ও বিডি ক্লিন কুমিল্লা জেলার সমন্বয়ক মোসলে উদ্দিন মোল্লা (শান্ত)
ও বিডি ক্লিন তিতাস সমন্বয়কারী বশির আহাম্মেদ
উপস্থিত সকল স্বেচ্ছাসেবীদের উদ্দেশ্যে সংগঠন ও এর কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে বিডি ক্লিন-এর আহ্বানে প্রধান অতিথি হয়ে উৎসাহমূলক বক্তব্য রাখেন, কবি কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খান। তিনি বলেন, ‘বিডি ক্লিন’ দেশের সুনামধন্য স্বেচ্ছাসেবী একটি সংগঠন। ইতোমধ্যে তারা তাদের কর্মকাণ্ডের মাধ্যমে মানুষজনের মাঝে ব্যাপক সচেতনতা তৈরি করতে সক্ষম হয়েছে। আমরা তাদের সঙ্গে আছি এবং ভবিষ্যতেও থাকবো-ইনশাআল্লাহ’।
পরে দাউদকান্দির তরুণ স্বেচ্ছাসেবীরা বিডি ক্লিন-এর সঙ্গে যুক্ত হয়ে শপথ বাক্য পাঠ করেন।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (গৌরীপুর হাসপাতাল) পরিস্কার-পরিচ্ছন্না অভিযানে বিডি ক্লিন তিতাস টিম, বিডি ক্লিন চান্দিনা টিম ও বিডি ক্লিন দাউদকান্দি টিমের অংশগ্রহণ ছিল বেশ প্রশংসনীয়।
বিশেষ করে, বিডি ক্লিন’র সুশৃঙ্খলতা ও কাজের ধরণ
হাসপাতাল কর্তৃপক্ষসহ এলাকাবাসীকে বিমুগ্ধ করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com