1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বিনামূল্যে চক্ষু সেবা পেয়ে হাসি ফুটেছে আড়াই হাজার মানুষের মুখে - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

বিনামূল্যে চক্ষু সেবা পেয়ে হাসি ফুটেছে আড়াই হাজার মানুষের মুখে

সুজন মজুমদার :
  • Update Time : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১১৩ Time View

কুমিল্লা জেলা বরুড়ায় এ কে এম আবু তাহের ফাউন্ডেশনের উদ্দ্যোগে আড়াই হাজার মানুষকে বিনামূল্যে চোখের চিকিৎসা দেওয়া হয়েছে। সেবাগ্রহীতাদের মধ্যে বিনামূল্যে বিতরণ করা হয়েছে প্রয়োজনীয় ওষুধও। এছাড়া বিনামূল্যে চশমা দেওয়াসহ যাদের চোখের ছানি ও মাংস বৃদ্ধির সমস্যা রয়েছে, তাদেরকে বিনামূল্যে অস্ত্রোপচারের ব্যবস্থা করা হবে।

শুক্রবার (২৯শে সেপ্টেম্বর) বরুড়া পৌরসভার হাজী নোয়াব আলী হাই স্কুল মাঠে সুশৃঙ্খল ব্যবস্থার মাধ্যমে এই সেবা প্রদান করা হয়। বিনামূল্যে এসব সেবা পেয়ে হাসি ফুটেছে আড়াই হাজার মানুষের মুখে। যাদের বেশিরভাগই দারিদ্র ও নিম্ন আয়ের মানুষ।

শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সরেজমিনে ঘুরে দেখা গেছে, বরুড়া পৌরসভার জনগণ এই সেবা নেন। বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি, কুমিল্লা শাখার পরিচালনায় ১৭জনের একটি বিশেষজ্ঞ টিম এখানে সেবা দিতে আসেন।

এ কে এম আবু তাহের ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক জাকারিয়া তাহের সুমন বলেন, প্রত্যাশার চেয়ে অনেক বেশি মানুষ এখানে এসেছেন সেবা নিতে। আমাদের ডাকে সাড়া দিয়ে বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি কুমিল্লা শাখা। এই সেবা চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি এড. খায়রুল এনাম তৌফিক, সাধারণ সম্পাদক সৈয়দ জহিরুল হক স্বপন, বিএনপি প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসেন কল্লোল, বিএনপি সাবেক যুবদলের সভাপতি মফিজুল ইসলাম, বর্তমান সভাপতি জসীম উদ্দীন পাটোয়ার। উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আঃ জলিল, সদস্য সচিব ওমর ফারুক রিপন। বরুড়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোস্তাকিন পাটোয়ারী ও সদস্য সচিব লিটন পন্ডিত ও বরুড়া পৌরসভার ছাত্রদলের সদস্য সচিব সাদ্দাম হোসেন। উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com