1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বুড়িচংয়ে স্বামীর ঘর থেকে স্ত্রী'র ও চাচার ভবন থেকে দত্তক নেয়া শিশুর লাশ উদ্ধার । - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

বুড়িচংয়ে স্বামীর ঘর থেকে স্ত্রী’র ও চাচার ভবন থেকে দত্তক নেয়া শিশুর লাশ উদ্ধার ।

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।
  • Update Time : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩২০৭ Time View

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের খারেরা গ্রামে এক সন্তানের জননী শিল্পী আক্তার (২৪) এর মরদেহ ও ময়নামতি ইউনিয়নের শরিফপুর এলাকায় বড় চাচার নির্মানাধীন বিল্ডিংয়ের কক্ষ থেকে ফাহিম হোসেন (১৩) নামে দত্তক নেয়া এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, (২৭ ফেব্রুয়ারি ২০২২) রোববার সকাল ১০টায় জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের ফকির বাজার খারেরা গ্রামের সাইফুল ইসলামের ঘর থেকে স্ত্রী শিল্পী আক্তারের লাশ উদ্ধার করে বুড়িচং থানা পুলিশ। সাইফুল ইসলামের বাবার নাম মৃত: আলী আশরাফ। নিহত শিল্পী আক্তার একই ইউনিয়রের পিতাম্বর গ্রামের আব্দুল খালেক মিয়ার মেয়ে। নিহতের বাবার বাড়ির লোকজনের দাবি তাকে হত্যা করা হয়েছে। নিহত শিল্পী আক্তারের সাদিয়া আক্তার নামে ৫ বছরের কন্যা সন্তান রয়েছে। নিহতের স্বামীর পরিবার জানায়, শিল্পী আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ঘটনার খবর পেয়ে বুড়িচং থানার ওসি আলমগীর হোসেনের নির্দেশনায় এসআই মামুন ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট করেন। ময়নাতদন্তের জন্য নিহত শিল্পী আক্তারকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অপর দিকে দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক কাজি হাসান উদ্দিন জানান, রাত ৩ টায় শরিফপুর মধ্যে পাড়ার নির্মানাধিন একতলা একটি ভবনের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন জানান, শরিফপুর মধ্যেপাড়া গ্রমের নিঃসন্তান কৃষক মন্তাজ উদ্দিন দীর্ঘদিন সন্তান না হওয়ায় ৫ মাসের শিশু ফাহিম কে দত্তক নেন। দীর্ঘ সাড়ে ১২ বছর ধরে নিজের সন্তানের মতই লালন পালন করে আসছিলো তাকে।

শনিবার মাগরিবের নামাজ পড়ে বাড়ীর গেইটের সামনে দাড়িয়ে ছিলো। এরপর থেকে তাকে খুজে পাওয়া যাচ্ছিলো না। ফাহিমের পিতা মন্তাজ মিয়া ও মাতা জোহরা আক্তারসহ স্থানীয় লোকজন খোঁজাখুজি শুরু করে। না পেয়ে নিখোঁজের বিষয়টি রাত ১০টায় মসজিদের মাইকে প্রচার করা হয়।
পরে রাত দেরটায় মন্তাজ মিয়ার বাড়ির ৫০গজ উত্তরে বড় ভাই মতিন মিয়ার নির্মানাধিন বিল্ডিংয়ের গেইটের তালা খুলে ভেতরের একটি কক্ষে তার মরদেহ দেখতে পেয়ে দেবপুর ফাঁড়ী পুলিশকে খবর দেয়া হয়।
স্থানীয়রা জানায়, নিজের সন্তান না হলেও মন্তাজ মিয়া ফাহিমে ভবিষ্যৎ চিন্তা করে তাঁর সকল সম্পত্তি স্ত্রী ও পালকপুত্র ফাহিমের নামে দেয়ার সিদ্ধান্ত নেন। বিষয়টি প্রতিবেশী ও স্বজনদের জানান মন্তাজ মিয়া। এ বিষয় নিয়ে মন্তাজের বড় ভাই মতিন মিয়া কিছুটা মনোক্ষুন্ন ছিলেন।
মন্তাজ মিয়ার বৃদ্ধা মা জানান, নির্মাণাধীন বাড়ির গেইটের চাবি তার দুই ছেলে ও ছেলের বৌ’দের কাছেই থাকতো। নির্মাণাধীন ফাঁকা ভবনটিতে মাছের খাবার রাখতেন ছেলে মন্তাজ মিয়া।
বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ি পরিদর্শক (ইন্সপেক্টর) জাবেদ হেসেন জানান, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ফোর্স স্থানীয় মেম্বারসহ ঘটনাস্থলে যাই শনিবার রাত ৩টার দিকে নির্মাণাধীন একতলা ভবনের একটি কক্ষ থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহতের নাকে মুখে গলায় ও শরীরে একাধিক রক্তাক্ত আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদের জন্য ফাহিমের জ্যাঠা মতিন ও বাবা মন্তাজ উদ্দিন কে ফাঁড়িতে আনা হয়েছে। তবে এখনো কাউকে আটক করা হয়নি। আইনগত কার্যক্রম প্রক্রিয়াধিন রয়েছে, বিস্তারিত তদন্ত শেষে বলা যাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com