1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ব্রাহ্মণপাড়ায় ১০ বছর পলাতক থাকার পর জাকির হত্যা মামলার আসামি মিজান জেল হাজতে - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

ব্রাহ্মণপাড়ায় ১০ বছর পলাতক থাকার পর জাকির হত্যা মামলার আসামি মিজান জেল হাজতে

ইসমাইল নয়ন :
  • Update Time : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৩১৪৩ Time View

কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার নাইঘর নোয়াপাড়া গ্রামের কসাই কাশেমকে গত ২০১৪ সালের ২ জুন গভীর রাত্রে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা টাটেরা একটি পুকুর পাড়ের জঙ্গলে লাশ ফেলে রাখে।

এই ব্যাপারে কাশেমের বড় ভাই কসাই জাকির হোসেন বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি হত্যা মামলা করে। যার মামলা নাম্বার ০৩-০৬-২০১৪ইং।

পরবর্তীতে কসাই কাশেম হত্যা মামলার বাদী কসাই জাকির হোসেনকে একই বছরের ১৭ নভেম্বর রাতে তার বাড়ীতে গিয়ে একদল দুর্বৃত্ত তাকে ওরষের যাওয়ার জন্য বাড়ী থেকে ডেকে আনে।

পরদিন ১৮ নভেম্বর সকালে নাইঘর নোয়াপাড়া ডিপ টিউবওয়েল ড্রেইনে কাঁদা যুক্ত অবস্থায় জাকির হোসেনের বুকে কয়েকটি ছোরার আঘাতসহ গলা কাটা লাশ ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এই ব্যাপারে জাকির হোসেনের স্ত্রী ফারজানা আক্তার বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় ৫ জনকে এজাহারনামীয় আসামী ও পূর্বে কাশেম হত্যা মামলার আসামীদের অভিযুক্ত করে ব্রাহ্মণপাড়া থানায় একটি হত্যা মামলা করে।

উক্ত মামলায় ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের নাগাইশ গ্রামের মৃত আবদুল করিমের ছেলে মোঃ মিজান এজাহারনামীয় ও চার্জশিটভুক্ত আসামী। দীর্ঘ ১০ বছর পলাতক থাকার পর মোঃ মিজান মঙ্গলবার কুমিল্লা অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ আদালতে স্বেচ্ছায় হাজির হলে মোঃ মিজানের জামিনের আবেদন না মন্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

ঘটনার সময় মোঃ মিজান ব্রাহ্মণপাড়া বসবাস করত,বর্তমানে উক্ত মামলার নাম্বার এস টি ৪২৪০/২০১৮।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com