1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ব্রাহ্মণপাড়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদে পাউবো'র অভিযান - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

ব্রাহ্মণপাড়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদে পাউবো’র অভিযান

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ৩২৭০ Time View

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউপির চন্ডিপুর গ্রামে পানি উন্নয়ন বোর্ড এর অধিগ্রহণকৃত বেদখল হওয়া ভূমি থেকে অবৈধ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। মঙ্গলবার ১১ অক্টোবর সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলে এ অভিযান।
জানা যায়, কুমিল্লা জেলা প্রসাশক এর নির্দেশনায়, জেলা ও ব্রাহ্মণপাড়া থানা পুলিশের সহায়তায় উচ্ছেদ অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন সুলতানা নীপা’র নেতৃত্বে জেলা রাজস্ব অফিসার সাহাদাৎ হোসেন, পানি উন্নয়ন বোর্ড এর উপ বিভাগীয় প্রকৌশলী ইমরান হাসান, উপ সহকারী প্রকৌশলী মামুনুর রশিদ ভূঁইয়া, সহকারী পরিচালক আরিফুর রহমান উপস্থিতিতে এ অভিযান চালানো হয়। অভিযানে চন্ডিপুর গোমতী বাঁধ সংলগ্ন পানি উন্নয়ন বোর্ড এর ভূমি থেকে একটি আধাপাকা মার্কেটের বেশকিছু দোকান গুড়িয়ে দেয়া হয়।

উক্ত মার্কেটের মালিক মোঃ জালাল দীর্ঘ ৩০ বছর ধরে এখানে দোকান ও ব্যবসা পরিচানা করতেন। আগে টিনের ছাপড়া থাকলেও কয়েক বছর পূর্বে সে দোকানের সরঞ্জামাদির নিরাপত্তার জন্য আরসিসি পিলার করে একটি স্থায়ী দালান করেন। উচ্ছেদের আগে স্থাপনা সরাতে নোটিশ দেয়া হয় বলে জানায় পাউবো। দোকান সরিয়ে না নেয়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদে এ অভিযান চালানো হয়েছে বলে জানায় পাউবো’র উপ সহকারী প্রকৌশলী মামুনুর রশীদ ভূইয়া।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com