1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ব্রাহ্মণপাড়া উপজেলা কাব ক্যাম্পুরী ও স্কাউট সমাবেশ উদ্বোধন - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

ব্রাহ্মণপাড়া উপজেলা কাব ক্যাম্পুরী ও স্কাউট সমাবেশ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৩১৬৭ Time View

ব্রাহ্মণপাড়া উপজেলা কাব ক্যাম্পুরী ও স্কাউট সমাবেশ উদ্বোধনী অনুষ্ঠান সমাবেশ চীফ মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে শিদলাই আশরাফ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু জাহের।
প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন, স্কাউটিং আন্দোলন একটি প্রশিক্ষণ সেবামূলক আন্দোলন।

এই কার্যক্রম সম্পসারণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা রয়েছে।
শিক্ষার্থীদের সুন্দর ও মাদকমুক্ত জীবন তৈরিতে স্কাউটিং অগ্রনী ভুমিকা পালন করছে। তিনি ব্রাহ্মনপাড়া উপজেলা কাব ক্যাম্পুরী ও সমাবেশ সফলভাবে সমাপ্ত করার জন্য নগদ ১ লক্ষ টাকা প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-শিদলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম আলাউল, কুমিল্লা আইডিয়াল কলেজ এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মহিউদ্দিন লিটন,শিদলাই আশরাফ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মমিনুল ইসলাম ভুইয়া।

কাব ক্যাম্পুরি প্রোগ্রাম চীফ আজাহারুল করিম এএলটি পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণপাড়া উপজেলা স্কাউটের সম্পাদক ও শিদলাই নাজনীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল ইসলাম দুলাল, উপজেলা স্কাউটস এর যুগ্ন সম্পাদক ও সাজঘর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল ইসলাম, সহকারী কমিশনার ও দুলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হক প্রমুখ। ব্রাহ্মণপাড়া উপজেলার ২৪ টি প্রাথমিক বিদ্যালয় থেকে ২০ কাব স্কাউট ইউনিট, মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসা থেকে ২৪ টি স্কাউট ইউনিট ৪ দিনব্যাপি কাব ক্যাম্পুরী ও স্কাউটস সমাবেশ এ কর্মকর্তা, স্কাউট শিক্ষক, স্কাউট ও কাব স্কাউট সদস্যরাসহ তিনশতাধিক অংগ্রহন করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com