1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ব্রাহ্মণপাড়ায় ৭ বছরের শিশু ১০ মাসে কোরআনে হাফেজ - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
Title :
গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা

ব্রাহ্মণপাড়ায় ৭ বছরের শিশু ১০ মাসে কোরআনে হাফেজ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৩১৬২ Time View

মাত্র এক বছরে হাফেজা হয়ে বিস্ময় সৃষ্টি করেছে সাত বছর বয়সী এক শিশু। কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার নাগাইশ গ্রামের আমীর হোসেনের মেয়ে হাফেজা মোসাঃ আয়শা আক্তার। সে ব্রাহ্মণ পাড়া প্রাণকেন্দ্রে অবস্থিত ‘খাতুনে জান্নাত মহিলা মাদরাসা’ নামক স্থানীয় একটি মাদরাসায় পবিত্র কোরআনের হিফজ সম্পন্ন করেছে। ২০২২ সালের ফ্রেব্রুয়ারী থেকে শুরু করে ২০২২ সালের ডিসেম্বরে হিফজ শেষ করেন।
হাফেজা আয়শা আক্তারের বাবা আমীর হোসেন বলেন, আমি আমার মেয়ের জন্য সকলের কাছে দোয়া চাই। মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক হাফেজ জসিম ইসলাম বলেন, হাফেজা আয়েশা আক্তারকে নিয়ে আমি গর্বিত। তিনি এই অর্জনে আনন্দ প্রকাশ করে বলেন, ‘আমাদের মেয়ে খুবই প্রতিভাবান, সে অনায়াসেই যেকোনো আয়াত ও পৃষ্ঠা সংখ্যা বলে দিতে পারে। তা ছাড়া কিছু বিষয়ভিত্তিক আয়াত অনুবাদসহ সে মুখস্থ করেছে। আমরা তার আলোকিত ভবিষ্যৎ কামনা করি। ব্রাহ্মণপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারি মোঃ মুসলেহ্ উদ্দিনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে আলোচনা করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিল কোরআন বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ নাগাস দরবার শরীফের পীর সাহেব হযরত মাওলানা মোশতাক ফয়েজী। বিশেষ বক্তা হিসেবে আলোচনা করেন হযরত মাওলানা কারী মোস্তফা আল হোসাইনী সাহেব। আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ব্রাহ্মণপাড়া শাখার পরিচালক মোঃ জামাল হোসেন, শাহজালাল ইসলামিক ব্যাংক লিমিটেড ব্রাহ্মণপাড়া শাখার ম্যানেজার গাজী মোহাম্মদ গোলাম রব্বানী(আদনান), বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আনোয়ার হোসেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com