1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ব্রাহ্মণপাড়া সীমান্তে মাদকের ডেরায় টাস্কফোর্সের সাড়াশি অভিযান! - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর

ব্রাহ্মণপাড়া সীমান্তে মাদকের ডেরায় টাস্কফোর্সের সাড়াশি অভিযান!

মাহফুজ বাবু :
  • Update Time : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৩১৮৭ Time View

গাঁজা ফেন্সিডিল বিয়ার উদ্ধার, আটক ১,পলাতক ১

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ভারত সীমান্তবর্তী বিভিন্ন এলাকায় টাস্কফোর্সের বিশেষ অভিযান পরিচালিত হয়েছে। ৫নভেম্বর রাতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান সার্বিক নির্দেশনা ও ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা ও সহকারি কমিশনার (ভূমি নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাউছার হামিদের নেতৃত্বে পরিচালিত হয় অভিযানটি। অভিযানে কুমিল্লা ডিএনসি, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন, থানা পুলিশ ও বিজিবির সদস্যরা অংশগ্রহণ করেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে উপজেলার ভারত সীমান্ত সংলগ্ন উত্তর তেতাভূমির আনন্দপুর গ্রামের মৃত নায়েব আলীর ছেলে চিহ্নিত মাদক কারবারি শাহ আলম (৫০) এর বাড়িতে ঝটিকা অভিযান চালায় টাস্কফোর্স। এসময় শাহআলম এর বসত ঘরের বিভিন্ন স্থানে কৌশলে লুকিয়ে রাখা ৫২ বোতল ফেনসিডিল ও ১৬ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। আটক করা হয় মাদক কারবারি শাহআলম কে।


একই রাত সারে ৯টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা’র নেতৃত্বে টাস্কফোর্স সদস্যদের পৃথক আরেকটি টিম উপজেলার মানারা গ্রামে অভিযান চালিয়ে ৯টি মাদক মামলার আসামী ও কুখ্যাত মাদক রানী বিলকিস আক্তার (৪০) এর বাড়িতে অভিযান চালিয়ে ২কেজি গাঁজা উদ্বার করে। তবে বাড়িতে না থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। পলাতক বিলকিস মানারা গ্রামের ইব্রাহিম খলিলের মেয়ে।

এবিষয়ে উপপরিদর্শক তমাল মজুমদার বাদী হয়ে মাদক রানী পলাতক বিলকিস বিরুদ্ধে এবং পরিদর্শক মুহাম্মদ মাহবুবুল আলম ভূঞা বাদী হয়ে আটকৃত মাদক কারবারি শাহআলমের নামে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন।

অভিযানে নেতৃত্ব দেয়া ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান মাদক কারবারি, সেবনকারী ও চোরা চালানে জড়তের বিরুদ্ধে এমন অভিযান অব্যহত থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com