1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জে এ কেমন বর্বরতা - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

মনোহরগঞ্জে এ কেমন বর্বরতা

মনোহরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৩১৬৮ Time View

কুমিল্লার মনোহরগঞ্জে পুকুর থেকে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার উত্তর ফেনুয়া গ্রামের পুকুর থেকে আবদুর রহমান আরহাম নামে ৪ মাসের এক শিশুর লাশ উদ্ধার করা হয়। শিশুটি ওই গ্রামের ভূঁইয়া বাড়ির প্রবাসী ফখরুল ইসলামের পুত্র। শিশুটি তার মা আফসানা মিমির সঙ্গে একই গ্রামের নানার বাড়িতে থাকত। বৃহস্পতিবার সকাল ৮টায় ঘর থেকে নিখোঁজ হয়ে যায় ওই শিশু। সারাদিন খোঁজাখুঁজির পর বিকাল ৪টায় বাড়ির পার্শ্বে পুকুর থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। শিশু আরহামের মা আফসানা মিমি জানান, পুকুরে লাশ ভেসে উঠলে আমাদেরকে খবর দেয় প্রত্যক্ষদর্শীরা। পরে আমরা ছুটে গিয়ে আরহামের লাশ দেখতে পাই। তিনি জানান, আমার ছেলে আরহাম নিজে নিজে চলতে পারে না। কেউ তাকে ঘর থেকে তুলে পুকুরে ফেলে দিয়েছে।

 

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয় এবং শিশুর লাশ দেখতে সেখানে ভিড় জমায় উৎসুক জনতা। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল হান্নান হিরন ও মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আলম ঘটনাস্থলে যান। মনোহরগঞ্জ থানার ওসি জানান, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com