1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মামলার বাদী কারাগারে! - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

মামলার বাদী কারাগারে!

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৩৩৩০ Time View

নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০০৩) এর ৯ (৪) (খ) ধারায় মিথ্যা মামলা করে অতপর বাদী নিজেই এখন জেল হাজতে । মামলা সূত্রে জানা যায় কুমিল্লার লাকসাম উপজেলার অশ^তলা গ্রামের আবুল খায়েরের মেয়ে শাহীনুর আক্তার জেসমিন (২৩) গত ২১ অক্টোবর ২০২০ইং তারিখে কুমিল্লার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে তৎকালীন লাকসাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ আবদুল আলীর বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা মর্মে একটি মামলা দায়ের করে। যার সিপি নং- ৮২৬/২০।
মামলাটি দীর্ঘ তদন্তের পর তদন্ত কর্মকর্তা কুমিল্লা নারী ও শিশু সহায়তা সেলে কর্মরত উপ পুলিশ পরিদর্শক (নিঃ) শামছুন্নাহার উল্লেখিত ধারার অপরাধ এর প্রাথমিক সত্যতা পাওয়া যায়নি বলে কুমিল্লা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিজ্ঞ বিচারকের (জেলা জজ) এর বরাবরে প্রতিবেদন পেশ করেন। বিজ্ঞ বিচারক তদন্ত রিপোর্ট পেয়ে সার্বিক বিষয়গুলো জেনে এবং শুনে অভিযোগটি মিথ্যা প্রমাণিত হওয়ায় আনিত অভিযোগ হইতে বিবাদীকে অব্যাহিত প্রদান করেন।
তৎকালীন লাকসাম উপজলো স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবদুল আলী তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করাতে তিনি বাদী হয়ে কুমিল্লার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর আদালতে ১৭ ধারায় বিচার প্রার্থনা করে একটি মামলা (সিপি নং- ৮৯৫/২১) দায়ের করলে বিবাদী শাহিনুর আক্তার জেসমিন আটক হয়ে বর্তমানে জেল হাজতে রয়েছেন বলে কোট সূত্রে জানা গেছে।
এছাড়াও পর্নোগ্রাফি একটি মামলায়ও তাকে গ্রেফতার দেখানো হয়েছে। মিথ্যা মামলার পরিণতি জেল খাটা শুনে আইনের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন অনেকেই। বিষয়টি সরকারি বেসরকারী হাসপাতাল পাড়া এখন আলোচনা সমালোচনার ঝড় সৃষ্টি হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com