1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
রিলাক্স বোগদাদের অসম প্রতিযোগিতা, প্রাণে রক্ষা পেল রিল্যাক্স বাসের ৩০ যাত্রী - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
Title :
গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা

রিলাক্স বোগদাদের অসম প্রতিযোগিতা, প্রাণে রক্ষা পেল রিল্যাক্স বাসের ৩০ যাত্রী

অনলাইন ডেস্ক :
  • Update Time : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৩৩৬১ Time View

চাঁদপুরের শাহরাস্তিতে বানিয়াচোঁ এলাকায় কুমিল্লা- চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনায় প্রাণে রক্ষা পেলে রিলাক্স বাসের ৩০ যাত্রীরা। বানিয়াচোঁ পাটোয়ারী বাড়ি সংলগ্ন বোগদাদ বাসে চাপ দিলে রিলাক্স বাস বড় ধরনের সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পেল রিলাক্স বাসের যাত্রীরা। বাসটি অল্পের জন্য রাস্তার পাশে পুকুরে পড়ে নাই। স্থানীয় লোকজন জানায় চাঁদপুর গামী রিলাক্স (ঢাকা মেট্রো -ব ১৪-৭৭৫৮) বাসটি বানিয়াচোঁ এলাকায় তাঁর নিজ সাইড দিয়ে যাওয়ার সময় অপর দিক থেকে আশা কুমিল্লা গামী একটি বাস চাপ দেওয়ায় রিলাক্স বাসটি দুর্ঘটনা দুর্ঘটনার শিকার হয়। ওই বাসটিতে ২৮ থেকে ৩০ জন যাত্রী থাকলেও বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায়।
দুর্ঘটনার খবর পেয়ে শাহরাস্তি ফায়ার সার্ভিস ও শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জুলফিকার আলী, সঙ্গীয় ফোর্স চাঁদপুর- কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘটনাস্থলে যান এবং যান চলাচল স্বাভাবিক করে দেয়। এ বিসয়ে রিলাক্স বাসচালক জয়নাল আবেদিন জানান ওপরদিক থেকে আশা বোগদাদ বাস একটি সিএনজিকে ওভারটেক করতে গেলে রিলাক্স বাসকে চাপ দিলে এই দুর্ঘটনা শিকার হয়। যাত্রীরা সম্পূর্ণ সুস্থ এবং কেউ আহত হয় নাই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com