1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
লাঙ্গলকোটে দুই আ'লীগ নেতার দ্বন্দ্ব চরমে - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

লাঙ্গলকোটে দুই আ’লীগ নেতার দ্বন্দ্ব চরমে

জামাল উদ্দিন স্বপন :
  • Update Time : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৩১২৮ Time View

নাঙ্গলকোটের দুই নেতার বাক যূদ্ধ শুরু হয়ে গেছে একজন উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন কালু এবং অপরজন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের মেম্বার আবু বক্কর সিদ্দিক আবু। এক দুজনের মধ্যে ভাল সম্পর্ক ছিল কিন্তু কালু আবুকে হাতে ধরে নেতা বানিয়েছেন বয়ান দিলে আবু বক্কর তার থেকে কেটে পড়েন। এখন আবু বক্কর সিদ্দিকও মুখ খুলতে শুরু করেছেন তিনি দাবি করেন, কালু জাতীয় পার্টি করতেন এবং উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। এছাড়া তিনি একজন যুদ্ধাপরাধীর সন্তান। তিনি আরও বলেন, ১৯৯৭ সালে আমি তাকে আওয়ামী লীগে যোগদান করাইছিলাম । সেই সময় আওয়ামী লীগের সকল নেতা তার যোগদানের বিরোধিতা করেছিল ।
তিনি সামসুদ্দিন কালুকে উদ্দেশ্য করে বলেন,
(ধরা পড়ে গেছ) বক্তব্যের ভিডিও ।
উল্লেখ্য, আজ জাতীয় শোক দিবস । উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নাঙ্গলকোট মডেল মহিলা কলেজ প্রাঙ্গণে শোক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । অধ্যক্ষ আবু ইউসুফের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সেক্রেটারি আবু বক্কর সিদ্দিক।

সভায় উপস্থিত ছিলেন, সহ সভাপতি আবুল খায়ের আবু, নূরুল্লাহ মজুমদার, আবু তাহের চেয়ারম্যান, মোঃ শাহজাহান ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান ভূঁইয়া বাছির চেয়ারম্যান, শহীদুল আলম পাটোয়ারি, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন আলমগীর চেয়ারম্যান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অধ্যক্ষ জাকের হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল হক মিন্টু সহ উপজেলা আওয়ামী, যুবলীগ,ছাত্র লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com