1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
হারপিক শেম্পু নয় দালাল ও নয় সাংবাদিক - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

হারপিক শেম্পু নয় দালাল ও নয় সাংবাদিক

ডেস্ক রিপোর্ট :
  • Update Time : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৪১৬৭ Time View

”হারপিক শেম্পু নয় দালাল ও নয় সাংবাদিক” পুলিশের কিছু ‘সোর্স’ থাকে পাবলিক তাদের ‘সোর্স’ না বলে কখনো কখনো দালালও বলে। এ রকম লোক সব অফিসেই দেখা যায় আজ কাল তাদের অনেকে আবার সাংবাদিক পরিচয়ও প্রধান করে। এতে করে জনমনে বিভ্রান্তি বাড়ে। যেমন বিভ্রান্তি বাড়ে টয়লেট ক্লিনার হারপিককে শেম্পু মনে করলে।

 

হারপিক কিন্তু শেম্পু নয়। কিন্তু অনেকেই হারপিককে শেম্পু ভাবে-যদি সে আবুলের মতো মানুষ হয়। গ্রাম থেকে শহরে কাজের ছেলে হয়ে এসেছিল আবুল। কিন্তু সে শেম্পু চিনতো না। বাথরুমে ঢুকে টয়লেট ক্লিনার হারপিককে শেম্পু মনে করে মাথায় মেখে মহা বিপদে পরেছিল। সত্যিই অনেকে যেমন হারপিক আর শেম্পুর মধ্যে পার্থক্য বুজে না-মুক্তিযোদ্ধা এবং রাজাকারের মধ্যে পার্থক্য বুঝে না-তেমনি সাংবাদিক এবং দালালের মধ্যেও পার্থক্য বুঝে না। সাংবাদিক-সাংবাদিকই এবং দালাল-দালালই।

 

দালালকে সাংবাদিক বলা যাবে না-সাংবাদিককেও দালাল বলা যাবে না । প্রকৃত সাংবাদিক সারাদেশে-সারাবিশ্বে এখনও খুবই ঝুঁকিতে আছেন-অবহেলায় আছেন-কিন্ত দালালরা আছেন ভালো। দালালরা সাংবাদিকদের ব্যবহার করে সুবিধা নেন। অবহেলিত থাকেন যুগে-যুগেই প্রকৃত সাংবাদিকগন। এ দুঃখ কে করবে দূর?

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com