1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
হোমনায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

হোমনায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মো. তপন সরকার :
  • Update Time : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৩১৭০ Time View

কুমিল্লার হোমনায় যথাযোগ্য মর্যাদায় দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। গতকাল শনিবার এউপলক্ষে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে শহিদদের প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

প্রথমেই শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন কুমিল্লা-২ (হোমনা -তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ এর পক্ষে স্থানীয় আ’লীগ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, হোমনা পৌরসভা ও পুলিশ প্রশাসন এরপর একে একে বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। এতে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর মোনাজাত করা হয়।

পরে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশনের পর সকাল ৮.৩০ টায় মিনিটে পুলিশ আনসার ও স্কাউটদের অংশগ্রহনণে ডিসপ্লে ও কুচকাওয়াজ অনুষ্ঠানে অভিবাদন গ্রহণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেহানা বেগম, উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) রুমন দে, ওসি আজিজুল বারী ইবনে জলিল।

এছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে শহীদদের স্মরণে আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারবর্গেরদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি এর মাধ্যমে বক্তব্য রাখেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেহেনা বেগম ও স্বাগত বক্তব্য রাখেন এসিল্যান্ড মো. মিজানুর রহমান, হোমনা পৌর মেয়র এডভোকেট মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, ওসি আজিজুল বারী ইবনে জলিল, বীর মুক্তিযোদ্ধা মো. মোশাররফ হোসেন এরশাদ হোসেন মাষ্টার, গোলাম রাব্বানী প্রমুখ।এর আগে মহান স্বাধীনতা দিবসের বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী বিভিন্ন শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com