1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ

মোঃ বিল্লাল হোসেন:
  • Update Time : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৩২০৬ Time View

মোঃ বিল্লাল হোসেন:

২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ ও সকল ইউনিটের নেতাকর্মীরা। 

২১ আগস্ট ২০০৪ সালে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় পরিকল্পিতভাবে গ্রেনেড হামলা করে নেতাকর্মীদের হত্যা এবং আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টার প্রতিবাদে ২১ আগষ্ট ২০২৩ সোমবার সকাল ১১টায় ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে মহাসড়কের কুমিল্লার বাগুর বাস্ট্যান্ডে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়।

অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ লিটন সরকার। এ সময় বিক্ষোভ মিছিল থেকে লিটন সরকার বিভিন্ন শ্লোগানে শ্লোগানে মুখরিত করেন রাজপথ।

তিনি বলেন, একুশে আগস্টে আওয়ামীলীগের শীর্ষ নেতৃত্বকে হত্যা করতেই রাষ্ট্রীয়ভাবে পৃষ্ঠপোষকতায় করা হয়। বিক্ষোভ মিছিল থেকে তিনি একুশে আগষ্টের মাস্টারমাইন্ড পলাতক তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবি জানানো হয়। তিনি বলেন, যারা জঙ্গিবাদ কায়েম করতে চায়, কথায় কথায় মানুষ হত্যা করতে চায়, স্বাধীন বাংলাদেশের জনগণ ঐ খুনি সন্ত্রাসী বিএনপি জামায়াতকে আর দেখতে চায় না।

এ সময় বক্তব্য রাখেন, লিটন সরকার সহ জেলার সহসভাপতি ফয়সাল বারী মুকুল, যুগ্ন সম্পাদক ইন্জিঃ যাদব রায়, সাংগঠনিক সম্পাদক রায়হান ইসলাম অনিক, দেবীদ্বার উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী আখলাকুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, বিশাল খান, সহ চান্দিনা উপজেলা, পৌরসভার নেতৃবৃন্দ, দেবীদ্বার উপজেলা,পৌর স্বেচ্ছাসেবক লীগ,রাজামেহার,ভানী,ধামতী,সুলতানপুর,বড়কামতা ইউনিয়নের নেতৃবৃন্দ এবং উত্তর জেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com