1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
তিতাসে বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ২নং ওয়ার্ডের কমিটি গঠিত - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

তিতাসে বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ২নং ওয়ার্ডের কমিটি গঠিত

হালিম সৈকত:
  • Update Time : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ৩০৯৮ Time View

কুমিল্লার তিতাসে ৩নং বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ২নং ওয়ার্ডের কমিটি গঠন করা হয়েছে।

কমিটি অনুমোদন দিয়েছেন বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাদেক পাঠান ও সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন। সভাপতি নির্বাচিত হয়েছেন হজরত আলী, সাধারন সম্পাদক মোঃ খোরশেদুর রহমান বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক মমিন চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক হারুন মিয়া।

গত ২৫ মে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ৩ বছরের জন্য অনুমোদন করেন সভাপতি ও সাধারণ সম্পাদক। নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ নাজমুল হাসান কিরণ।

তিনি বলেন, আশা করি নব গঠিত কমিটি আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আর নব নির্বাচিত সভাপতি হযরত আলী ও সাধারণ সম্পাদক খোরশেদুর রহমান বকুল ৩নং বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সাদেক পাঠান ও সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেনসহ সংশ্লিষ্ট সকল নেতৃবৃন্দকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com