1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় বৃহত্তর মাদক উদ্ধার ও গ্রেফতারি অভিযান - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
Title :
“সাংবাদিকতার মুখোশে অপকর্ম : সত্যের সন্ধানে অবিচল” কুমিল্লা গোমতী নদীর পাড়ে বেপরোয়া গতির মোটরসাইকেল : জনজীবনে আতংক জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন নির্বাচনে দোহা-আতিক-শাহীন পরিষদ নির্বাচিত সাক্ষীর জেরে নির্দোষী কারাগারে : জনমনে ক্ষোভ কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার

কুমিল্লায় বৃহত্তর মাদক উদ্ধার ও গ্রেফতারি অভিযান

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৩০৪০ Time View

কুমিল্লায় র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল গতকাল দুপুরে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন দক্ষিণ রামপুর এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী অভিযান চালিয়ে মোঃ আল আমিন (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে। আসামীর কাছ থেকে ১০৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়, যা কুমিল্লায় এ পর্যন্ত উদ্ধার করা সবচেয়ে বড় মাদকের চালান।

মোঃ আল আমিন কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার শ্রীপুর গ্রামের মোঃ বাবুল মিয়া এর ছেলে। র‌্যাব সূত্রে জানা গেছে, সে দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক দ্রব্য গাঁজা সংগ্রহ করে কুমিল্লা জেলায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছিল।

র‌্যাব-১১ এর মাদক বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব জানিয়েছে, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এই ঘটনা কুমিল্লা জেলায় মাদক বিরোধী অভিযানের সাফল্যের নতুন মাইলফলক হিসেবে দেখা হচ্ছে। সমাজের এই ধরনের ব্যাধি মোকাবিলায় র‌্যাবের এই ধরনের অভিযান অত্যন্ত প্রশংসনীয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com