1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
রাজধানীতে ৭৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

রাজধানীতে ৭৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

অনলাইন ডেস্ক :
  • Update Time : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৩১২৬ Time View

রাজধানীর ভাটার থানা এলাকা থেকে ৭৫ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র গোয়েন্দা-মতিঝিল বিভাগ।

গ্রেফতারকৃতদের নাম- মোঃ জহুরুল ইসলাম ও মোঃ সাজু ইসলাম।

অভিযানে নেতৃত্ব দেয়া সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার এস.এম হাসান সিদ্দিকী ডিএমপি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার (১১ জানুয়ারি ২০২৩ খ্রি.) বিকাল ৫:০৫টায় গোপন সংবাদের ভিত্তিতে ভাটারা থানা এলাকায় অবস্থিত শ্যামলী কাউন্টারের সামনে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী এলাকা লালমনিরহাট থেকে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসতো। এরপর রাজধানীসহ আশপাশের এলাকায় বিক্রি করত।

এ ঘটনায় গ্রেফতারকৃদের বিরুদ্ধে ভাটারা থানায় মামলা রুজু হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com